করোনা মোকাবিলায় ১ কোটির অনুদান বিকির, ত্রাণ তহবিলে অনুদান সারা, আলিয়ারও

ক্যাটরিনা কাইফও প্রধানমন্ত্রীর ত্রাণ হতবিলের জন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানান 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 31, 2020, 01:07 PM IST
করোনা মোকাবিলায় ১ কোটির অনুদান বিকির, ত্রাণ তহবিলে অনুদান সারা, আলিয়ারও

নিজস্ব প্রতিবেদন : ​করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করুন সবাই। যে যাঁর সাধ্যমতো ত্রাণ তহবিলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হোক কিংবা বিভিন্ন মুখ্যমন্ত্রীদের তৈরি করা ত্রাণ তহবিল। প্রত্যেকে এগিয়ে আসুন। এই কঠিন সময়ে প্রত্যেকে এগিয়ে এলে তবেই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করা যাবে বলে আশা প্রকাশ করেন বলিউড সেলেবরা।

আরও পড়ুন : পঞ্চমবারের রিপোর্টও পজিটিভ, কেমন আছেন কণিকা কাপুর!

অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সলমন খানের পর এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মোট ১ কোটির অনুদান দিলেন অভিনেতা বিকি কৌশল। বিকির পাশাপাশি সারা আলি খান আলিয়া ভাটও ত্রাণ তহবিলে নিজেদের অনুদান জমা করেন। কিন্তু সারা বা আলিয়ার অনুদানের পরিমাণ কত, সে বিষয়ে কিছু জানা যায়নি। বলিউড অভিনেতা দলজিত সিং দোসাঞ্জ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষের অনুদান দেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সিঙ্গাপুর থেকে ফিরেই কাজল, নাইশার শরীর খারাপ নিয়ে গুঞ্জন, খোলসা করলেন অজয়

ক্যাটরিনা কাইফও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রত্যেককে অনুদানের জন্য আহ্বান জানান। অন্যদিকে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াও পরপর ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনে অনুদান দিয়েছেন। তবে তাঁদের অনুদানের পরিমাণ কত, সে বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানও সোমবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটির অনুদান দেন।

.