Kareena in Politics: মুম্বইয়ের মোদীপ্রেম! রাজনীতিতে পা করিনা-করিশ্মার, সঙ্গে...

Lok Sabha Election 2024: সিনেমা থেকে কিছু দূরেই আছেন করিশ্মা, অন্যদিকে এখনও বলিউডের প্রথমসারির নায়িকা করিনা কাপুর খান। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই দুই বোনের জনপ্রিয়তায় কোনও খামতি নেই। সিনেমার ময়দান পেরিয়ে এবার কাপুর সিস্টার্স যোগদান করছে রাজনীতিতে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 28, 2024, 05:03 PM IST
Kareena in Politics: মুম্বইয়ের মোদীপ্রেম! রাজনীতিতে পা করিনা-করিশ্মার, সঙ্গে...

বৈদেহী, মুম্বই: বলিউডের হাত ধরাধরি করেই থাকে রাজনীতি ও সিনেমা। শাহরুখ, সলমানকে একাধিকবার দেখা গেছে নেতা-মন্ত্রীদের সঙ্গে। এমনকী অনেক অভিনেতাই স্বেচ্ছায় পা দিয়েছেন রাজনীতিতে। ভোটে জিতে লোকসভা বা রাজ্যসভাতেও গিয়েছেন অনেকে। এবার সেই তালিকায় নয়া নাম করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)ও করিশ্মা কাপুর(Karisma Kapoor)। 

আরও পড়ুন- Kangana Ranaut | Shah Rukh Khan: 'আমার আর শাহরুখের একই অবস্থা'! কিং খানের সঙ্গে নিজের তুলনা টেনে তুমুল ট্রোলড কঙ্গনা...

শিবসেনায়(Shibsena) বলিউডের তারকাদের লাইম। বিশেষ সূত্রের খবর, বলিউডের সুপারস্টার গোবিন্দা(Govinda), অভিনেত্রী করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের(Eknath shinde) হাত ধরেই এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে শিবসেনায় যোগ দেবেন তাঁরা। 

তবে শুধু যোগদান নয়, শোনা যাচ্ছে মুম্বই উত্তর পশ্চিম লোকসভা কেন্দ্র থেকে প্রার্থীও হতে পারেন গোবিন্দা। যদিও এখনও এই অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। তবে জানা যাচ্ছে, আগামী লোকসভা নির্বাচনে শিবসেনার তারকা প্রচারক হতে চলেছেন করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর। আজ অর্থাত্ বৃহস্পতিবারই বালাসাহেব ভবনে আনুষ্ঠানিকভাবে শিবসেনায় যোগ দেবেন গোবিন্দা। 

আরও পড়ুন- Sonam Wangchuk| Pavel: লাদাখে প্রতিবাদী 'র়্যাঞ্চো'-র পাশে বাঙালি পরিচালক পাভেল...

কিছুদিন আগেই শোনা গিয়েছিল গুঞ্জন, ফের রাজনীতিতে ফিরছেন গোবিন্দা। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের ঘনিষ্ঠ এক ব্যক্তি। সেই জল্পনাই সত্যি হওয়ার পথে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.