TV Actress: 'আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না', থালা হাতে রাস্তায় জনপ্রিয় অভিনেত্রী...

Actress Life: কিছুদিন আগেই মেকআপ ছাড়া ছবি পোস্ট করে বিপাকে পড়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এরপর থালা হাতে রাস্তায় নামলেন তিনি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও ভিক্ষার আর্জি অভিনেত্রীর। 

Updated By: Mar 28, 2024, 02:59 PM IST
TV Actress: 'আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না', থালা হাতে রাস্তায় জনপ্রিয় অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাজের ক্ষেত্র হোক বা ব্যক্তিগত জীবনের নানা ঘটনা প্রায়ই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। যা মাঝে মাঝে বুক কাঁপিয়ে দেয় সাধারণ দর্শকের। সেরকমই একটি ছবি সামনে আসতেই শুরু হয় জল্পনা। বাংলাদেশের ছোটপর্দার অভিনেত্রী সামিরা খান মাহি। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘নো মেকআপ লুক’-এর একটি ভিডিও ছড়িয়ে পড়লে কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। এরপরেই রাস্তায় থালা হাতে দেখা মিলল তাঁর। 

আরও পড়ুন- Sonam Wangchuk| Pavel: লাদাখে প্রতিবাদী 'র়্যাঞ্চো'-র পাশে বাঙালি পরিচালক পাভেল...

ফেসবুকে তুমুল কটাক্ষের পরেই  এবার থালা হাতে রাস্তায় দেখা মিলল অভিনেত্রী মাহির। তাঁর পরনে সাদা পুরনো ছেঁড়া ময়লা কাপড়, এক হাতে ভিক্ষার থালা ও আরেক হাতে ঝুলি। অসহায় দৃষ্টিতে সাহায্য চাইছেন মানুষের কাছে। চোখে মুখে ক্লান্তি। এরপরও পেটের দায়ে হাত পেতে যাচ্ছেন। সেই ছবিই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই সেই ছবি পোস্ট করেছেন। ফেসবুক পেজে ছবি পোস্ট করে সামিরা খান মাহি ক্যাপশন লিখেছেন,‘আজ আমাকে ভিক্ষা দে, মানবতা আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে।’ তাঁর এই ছবি দেখে অবাক দর্শক। কী কারণে পথে থালা হাতে নামতে হল অভিনেত্রীকে? 

আরও পড়ুন- Dev| Ghatal Master Plan: 'কথা দিয়েছিলাম, এবার সত্যি হবার পথে...' ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বড় আপডেট দেবের

সত্যিই কি এই অবস্থা অভিনেত্রীর? শোনা যায়, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। পরিচালনায় প্রীতি দত্ত। নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে। এর আগেও বিভিন্ন নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে মাহিকে। তবে এবারের ভিক্ষুকের চরিত্রটা যেন প্রথম দর্শণেই চমকে দিয়েছে ভক্তদের।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.