পাপরাৎজিদের ফ্রেমবন্দি Kareena-Jeh, জনপ্রিয়তায় দাদা Taimur-কে টক্কর Jeh-র

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল তৈমুরের ভাই জেহ। 

Updated By: Sep 1, 2021, 09:41 PM IST
পাপরাৎজিদের ফ্রেমবন্দি Kareena-Jeh, জনপ্রিয়তায় দাদা Taimur-কে টক্কর Jeh-র

নিজস্ব প্রতিবেদন: বুধবার ছোট ছেলে জেহ-র সঙ্গে পাপরাৎজিদের ক্যামেরা বন্দি হলেন অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সঙ্গে নার্স থাকা সত্ত্বেও করিনা নিজেই কোলে রেখেছিলেন ছেলেকে। প্যাসলি ড্রেসে মা করিনার লুক ছিল ক্যাজুয়াল। সঙ্গে ছোট্ট জেহকে (Jeh) দেখা গেল নীল রঙের জাম্পস্যুটে। 

এবছর ২১ ফেব্রুয়ারি ছোট ছেলের জন্ম দিয়েছিলেন করিনা কাপুর খান। প্রথম দিন থেকেই ছেলের নাম গোপন রেখেছিলেন সইফ ও করিনা। এমনকি না বাড়ির বাইরে না সোশ্যাল মিডিয়ায়, জেহকে এক ঝলক দেখতে পায়নি পাপারাৎজিরা। কিছুদিন আগেই করিনা তাঁর নতুন বই দ্য প্রেগন্যান্সি বাইবেল প্রকাশ করেন। সেখানেই তিনি জানান তাঁর ছোট ছেলের নাম জাহাঙ্গীর আলি খান। এরপরই প্রকাশ্যে আসে জেহ-র চেহারা। দাদা তৈমুরের মতোই জেহকেও দেখতে পুরোপুরি তাঁর মায়ের মতোই। 

আরও পড়ুন: জেল থেকে বেরিয়েই প্রতিবেশীদের অভিযোগের জের, বাড়ি ছাড়ছেন Pori Moni!

কিছুদিন আগেই বাবা সইফ আলির জন্মদিনে জীবনের প্রথম ট্যুরে গিয়েছিল জেহ। মলদ্বীপে বাবা,মা দাদার সঙ্গে তার ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সেখানে অবশ্য বাবার সঙ্গে জেহেরও ছয়মাসের জন্মদিন সেলিব্রট করে খান পরিবার। দিনে দিনে জেহ-র ছবিতে লাইকের সংখ্যা দেখে বোঝাই যাচ্ছে জনপ্রিয়তায় তৈমুরের(Taimur Ali Khan) থেকে কিছু কম যান না জেহ আলি খান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.