'চিকু কি মমি দূূর কে', টেলিপর্দার এই নতুন শোয়ের চমক Mithun এবং Govinda

ধারাবাহিকে মা ও মেয়ের ভূমিকায় দেখা যাবে পরিধি শর্মা (Paridhi Sharma)  এবং বৈষ্ণবী প্রজাপতি (Vaishnavi Prajapati)কে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2021, 07:41 PM IST
'চিকু কি মমি দূূর কে', টেলিপর্দার এই নতুন শোয়ের চমক  Mithun এবং Govinda

নিজস্ব প্রতিবেদন : মা ও মেয়ের সুন্দর গল্প নিয়ে আসতে চলেছে 'চিকু কি মমি দূূর কে' (Chikoo Ki Mummy Durr Kei)। যে ধারাবাহিকে মা ও মেয়ের ভূমিকায় দেখা যাবে পরিধি শর্মা (Paridhi Sharma)  এবং বৈষ্ণবী প্রজাপতি (Vaishnavi Prajapati)কে। তবে এই শোয়ে থাকছে দর্শকদের জন্য বড় একটা চমক। 

দর্শকদের কাছে 'চিকু কি মমি দুর কে' (Chikoo Ki Mummy Durr Kei) জনপ্রিয় করে তোলার জন্য কোনও কিছু বাকি রাখছেন না শোয়ের নির্মাতারা। 'চিকু কি মমি দূর কে'-তে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দ এবং মিঠুন চক্রবর্তীকে প্রধান চরিত্রে দেখা যাবে। 'চিকু কি মমি দূর কে'-র নতুন দুটি প্রমোয় ধরা দিলেন অভিনেতা মিঠু চক্রবর্তী। একটি প্রমোর ক্যাপশানে লেখা হয়েছে, ''দিল মে নাচ কা জুনুন অর আঁখো মিন আপনি মমি কা ইন্তেজার! আয়ে দেখে মিঠুন দা কে সাথ কেয়সা হোগা।'' আরও একটি প্রমোর ক্যাপশানে লেখা হয়েছে ''যব নাচের কিংবদন্তি মিঠুন দা কা মিলেগা সাথ, তব দূর তক লাগেগি #চিকুকিচালাং! আপভি চিকু কে সাপোর্ট করনে জরুর আয়েঙ্গে।''

আরও পড়ুন-সঙ্গী Jaslin এবং Radhika, সাধারণ পর্যটকের মতোই লাদাখ ভ্রমণ Sara-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by StarPlus (@starplus)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by StarPlus (@starplus)

 'চিকু কি মমি দূূর কে' (Chikoo Ki Mummy Durr Kei)-র গল্প প্রসঙ্গে নির্মাতা গুল খান বলেন,''মিঠুন চক্রবর্তীর জীবনে গল্পে দেখা যায় উনি একজন কিংবদন্তি হলেও খ্যাতি অর্জনের আগে বেশ কিছু কষ্টের মুখোমুখি হয়েছেন এক্কেবারে চিকুর মতোই।  আমরা আশা রাখছি এই গল্পের সঙ্গে বাস্তব জীবনের সংযোগ থাকবে। এটি শোয়ে একটা অদ্ভুত আবেগ নিয়ে হাজির থাকছেন মিঠুন স্যার। শোতে একটা জাদু তৈরি করেছেন।'' আগামী ৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হতে চলেছে 'চিকু কি মমি দূূর কে' (Chikoo Ki Mummy Durr Kei)। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.