করণ জোহরের সহকারী হিসাবে কাজ করবেন আরিয়ান! কী বললেন কিং খান

 শাহরুখ চাইছেন তাঁর বড় ছেলে আরিয়ান করণ জোহরের সহকারী পরিচালক হিসাবে কাজ করুক।

Updated By: Dec 17, 2018, 04:35 PM IST
করণ জোহরের সহকারী হিসাবে কাজ করবেন আরিয়ান! কী বললেন কিং খান

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ কন্যা সুহানা অভিনেত্রী হিসাবে বলিউডে পা রাখবেন, একথা কমবেশি সকলেরই জানা। তবে শাহরুখ পুত্র আরিয়ান নাকি বিন্দুমাত্র অভিনয়ে আগ্রহী নন। একথা আর কেউ নন, সম্প্রতি খোলসা করেন শাহরুখ নিজেই। জিরোর প্রমোশনের সময় শাহরুখকে তাঁর বড় ছেলে আরিয়ানের কথা জিজ্ঞাসা করলে শাহরুখ বলেন, ''ওর (আরিয়ান খান) অভিনয়ের বিষয়ে কোনও আগ্রহই নেই। ও সিনেমার পরিচালনায় আসতে চায়। ও এই মুহূর্তে আমেরিকাতে এবিষয়ে প্রশিক্ষণও নিচ্ছে।'' এমনকি আগামী দিনে পরিচালক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য শাহরুখ চাইছেন তাঁর বড় ছেলে আরিয়ান করণ জোহরের সহকারী পরিচালক হিসাবে কাজ করুক।

'হিন্দুস্থান টাইমস'কে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ জানান, ''এটা একটা বেশ ভালো বিষয় আমাদের ইন্ডাস্ট্রির বন্ধুদের মধ্যে। যদি আরিয়ান অভিনেতা হতে চাইত তাহলে ও বিভিন্ন পরিচালকের সঙ্গে কাজ করতে পারত। তবে আমি যতদূর জানি, ও পরিচালকও চিত্রনাট্যকার হতে চায়। ও এই মুহূর্তে আমেরিকাতে ফিল্ম মেকিং ও চিত্রনাট্য লেখা এসব বিষয় নিয়েই পড়াশোনা করছে। তবে ও পরিচালক হয়ে ওঠার জন্য আরও ৫-৬ বছর পড়াশোনা করবে, তবে সেটা অবশ্যই হাতে কলমে। ও ফিল্ম মেকিংয়ের কোর্স শেষ করেই করণের সহকারী হিসাবে কাজ করা শুরু করবে। ''

আরও পড়ুন-কৃতির সঙ্গে বিচ্ছেদ, ফের 'প্রাক্তন' অঙ্কিতার দিকে ঝুঁকছেন সুশান্ত?

আরও পড়ুন-''অভিষেক অপদার্থ, বাবার খ্যাতিতে সুন্দরী বৌ পেয়েছেন'', আক্রমণের মুখে অভিষেক

প্রসঙ্গত, কিছুদিন আগে 'মুম্বই মিরর' কে দেওয়া সাক্ষাৎকারে সুহানার অভিনয়ে আসার ইচ্ছের কথাও জানিয়েছিলেন। তিনি বলেন, '' সুহানা আর ৬ মাসের মধ্যেই ওর পড়াশোনা শেষ করে ফেলবে। তারপর অভিনয় ঠিকঠাক করে শেখার জন্য আমেরিকার কোনও প্রতিষ্ঠানে ৩-৪ বছরের একটা প্রশিক্ষণ নেবে।''শাহরুখের এই কথা থেকে বোঝাই যাচ্ছে, তাঁর পরিবার থেকে একই সঙ্গে বলিউড, একজন অভিনেত্রী ও পরিচালক দুজনকেই পাচ্ছে।

.