করণ অর্জুন ওয়াপস আ গেয়ে! সলমনের বজরঙ্গী ভাইজানের প্রথম লুক টুইট করলেন শাহরুখ

বুধবার আত্মপ্রকাশ করতে চলছে সলমন খানের বজরঙ্গী ভাইজান সিনেমার প্রথম ট্রেলার। তার আগেই মঙ্গলবার সিনেমার প্রথম লুক টুইট করলেন বলিউডের বাদশা শাহরুখ খান। না কোনও আজগবি খবর নয়। সলমনের সিনেমার প্রথম লুক টুইট করলেন শাহরুখ খান। টুইটে সলমনের জন্যে শাহরুখ লিখেছেন, "আমি মনে করি একজন হিরো হওয়ার থেকেও একজন ভাই হওয়া অনেক বড় ব্যাপার। আগামী ঈদে 'ভাইজান' রিলিজ করছে। প্রথম লুক কেমন লাগছে আপনাদের?" 

Updated By: May 26, 2015, 07:28 PM IST
করণ অর্জুন ওয়াপস আ গেয়ে! সলমনের বজরঙ্গী ভাইজানের প্রথম লুক টুইট করলেন শাহরুখ

ওয়েব ডেস্ক: বুধবার আত্মপ্রকাশ করতে চলছে সলমন খানের বজরঙ্গী ভাইজান সিনেমার প্রথম ট্রেলার। তার আগেই মঙ্গলবার সিনেমার প্রথম লুক টুইট করলেন বলিউডের বাদশা শাহরুখ খান। না কোনও আজগবি খবর নয়। সলমনের সিনেমার প্রথম লুক টুইট করলেন শাহরুখ খান। টুইটে সলমনের জন্যে শাহরুখ লিখেছেন, "আমি মনে করি একজন হিরো হওয়ার থেকেও একজন ভাই হওয়া অনেক বড় ব্যাপার। আগামী ঈদে 'ভাইজান' রিলিজ করছে। প্রথম লুক কেমন লাগছে আপনাদের?" 

২০০৮, ক্যাটরিনার কাইফের জন্মদিনে শাহরুখ-সলমনের মধ্যে ঝগড়া হয়েছিল, এই খবর ভাইরাল হয়ে যায় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্ক সাইটে। বড় বড় করে লেখালেখিও হয় বিভিন্ন ম্যাগাজিনে, পত্রিকায়। এরপর এমনও শোনা যায়, শাহরুখ-সলমন নাকি একে ওপরকে এড়িয়ে চলছেন।

অবশ্য এই দূরত্বের মধ্যেই খানেদের 'মিল' হওয়ার ছবিও দেখা যায়। ঈদে শাহরুখ-সলমনকে একসঙ্গে ঈদ উৎসব পালন করতে দেখা যায়। এরপর সলমনের বোন অর্পিতার বিয়েতে একফ্রেমে দেখা যায় শাহরুখ-অর্পিতা-সলমনকে। সম্পর্ক যে মাখো মাখো হয়েছে, ঘুচেছে দূরত্ব তাই প্রমাণ করল শাহরুখের টুইট। 

 

.