বিয়ের পর কপিল শর্মা যে সিদ্ধান্ত নিলেন, জানলে আপনার গর্ব হবে

রিসেপশনেও সেই একই কাজ করেন কপিল 

Updated By: Dec 18, 2018, 03:32 PM IST
বিয়ের পর কপিল শর্মা যে সিদ্ধান্ত নিলেন, জানলে আপনার গর্ব হবে

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং, দীপিকা পাডুকনের বিয়ে দিয়ে শুরুটা হয়েছিল, সেই থেকে একটানা বিয়ের মরশুম চলছে বলিউডে। কখনও প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস আবার কখনও ছোট পর্দার নায়িকা পারুল চৌহান কিংবা শ্বেতা বসু প্রসাদের বিয়ের খবর উঠে আসছে পেজ থ্রির শিরোনামে। চলতি বিয়ের মর্সমে রুপোলি পর্দার অন্যদের মত গিনি চাথরাথের সঙ্গে নতুন সংসার গুছিয়ে নিচ্ছেন কপিল শর্মাও। গত ১২ ডিসেম্বর পঞ্জাবের জলন্ধরে বসে কপিল শর্মার বিয়ের আসর। অমৃতসরে বসে রিসেপশনের আসর।

আরও পড়ুন : ভবনানি গৃহিনী হয়েও প্রাক্তন খোঁচা অব্যাহত দীপিকার জীবনে! 

কপিল শর্মা এবং গিনি চাথরাথের বিয়ে এবং রিসেপশনের মাঝে টেলিভিশনের জনপ্রিয় তারকা কি করলেন জানেন? বি টাউনের খবর, কপিল শর্মার বিয়ের অনুষ্ঠানে বেচে যাওয়া খাবার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে তুলে দেওয়া হয়েছে। অনাথ শিশু এবং পথ শিশুদের মধ্যে সেই খাবার বিলি করা হয়েছে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে। শুধু বিয়ে নয়, কপিল-গিনির রিসেপশনেও যে খাবার অতিরিক হয়, তা তুলে দেওয়া হয় স্বেচ্চাসেবী সংগঠনের হাতে।  যা নিয়ে খুশি পঞ্জাবের ওই সংস্থা। 

আরও পড়ুন : 'পাকিস্তানি গায়ক হলেই ভাল হত', ক্ষোভ উগরে দিলেন সোনু নিগম
সংশ্লিষ্ঠ সংস্থার আধিকারিক বলেন, কপিল শর্মা বিয়ে এবং রিসেপশনের অতিরিক্ত খাবার দান করে যে উদাহরণ তৈরি করেছেন, তা দেখে প্রত্যেকের সেই একই রাস্তায় হাঁটা উচিত। গোটা ভারতবর্ষ জুড়ে যে হারে বিয়ে বা অন্য অনুষ্ঠান হয়, তাতে প্রত্যেকে যদি কপিল শর্মার মত এগিয়ে আসেন, অনাথ এবং পথ শিশুদের পাশে দাঁড়ান, তাহলে অনেক সমস্যার সমাধান হবে বলেও মন্তব্য করেন ওই ব্যক্তি।  

.