করোনায় কাবু কণিকা, পরপর পরীক্ষা, চিকিতসার পর কি ভয় বাড়ল বলিউডের জনপ্রিয় গায়িকার!

হাসপাতালেই রয়েছেন কণিকা কাপুর 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 25, 2020, 12:55 PM IST
করোনায় কাবু কণিকা, পরপর পরীক্ষা, চিকিতসার পর কি ভয় বাড়ল বলিউডের জনপ্রিয় গায়িকার!

নিজস্ব প্রতিবেদন: পরপর ৩ বার করা হয়েছে কোভিড ১৯-এর পরীক্ষা। ৩ নম্বর পরীক্ষার ফলও পজিটিভ এসেছে কণিকা কাপুরের। বর্তমানে লখনউয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে ভর্তি রয়েছেন কণিকা কাপুর। সেখানেই তাঁর করোনা সংক্রমণের পর ৩ নম্বর ধাপের পরীক্ষা করা হয়। ওই পরীক্ষার ফলও পজিটিভ এসেছে বলে হাসপাতালে সূত্রে পাওয়া যাচ্ছে খবর।

আরও পড়ুন : করোনার জেরে লকডাউন নিয়ে 'সেক্সিস্ট' মন্তব্য, সমালোচনার মুখে ঋষি কাপুর
রিপোর্টে প্রকাশ, লখনউয়ের তাজ হোটেলে কণিকা কাপুরের সঙ্গে পার্টি করার পর, তাঁর যে বন্ধু বেপাত্তা ছিলেন, সেই ওজস দেশাইয়ের মিলেছে খোঁজ। জানা  যাচ্ছে, কণিকার রিপোর্ট পজিটিভ আসার পর ওজস লখনউ থেকে সোজা মুমম্বইতে চলে যান। মুম্বইতেই করা হয় ওজসের কোভিড ১৯-এর পরীক্ষা। জানা যায়,কণিকা কাপুর সংক্রমিত হলেও, ভাল আছেন ওজস। তাঁর শরীরে মারণ ভাইরাস বাসা বাঁধতে পারেনি বলে জানা যায়।

আরও পড়ুন : ইতালিতে বন্দি শ্বেতা, করোনায় ভয়াবহ পরিস্থিতির বর্ণনা দিলেন জনপ্রিয় গায়িকা
এদিকে লন্ডন থেকে ফেরার পর বলিউডের জনপ্রিয় গায়িকা কণিকা কাপুরের সঙ্গে পার্টি করেন রাজস্থানের প্রাক্তন মু্খ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিদ্ধিয়া এবং তাঁর ছেলে। কণিকার রিপোর্ট পজিটিভ আসার পর নিজে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে চলে যান বসুন্ধরা।  এরপরই তাঁর করোনা পরীক্ষা করা হয়। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসে বলেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান বসুন্ধরা রাজে।

.