বেবো ডার্লিংয়ের প্রাক্তন এবং বর্তমানের সঙ্গে জমিয়ে রোম্যান্স বলিউড কুইনের

বেবো ডার্লিংয়ের প্রাক্তন এবং বর্তমানের সঙ্গে বেশ রসিয়ে রোম্যান্সটা সেরে ফেললেন বলিউডের কুইন। হোক না বড়পর্দায়। তাতে কি! কার সঙ্গে জমল রসায়ন?

Updated By: Jan 17, 2017, 03:06 PM IST
বেবো ডার্লিংয়ের প্রাক্তন এবং বর্তমানের সঙ্গে জমিয়ে রোম্যান্স বলিউড কুইনের

ওয়েব ডেস্ক: বেবো ডার্লিংয়ের প্রাক্তন এবং বর্তমানের সঙ্গে বেশ রসিয়ে রোম্যান্সটা সেরে ফেললেন বলিউডের কুইন। হোক না বড়পর্দায়। তাতে কি! কার সঙ্গে জমল রসায়ন?

চলচ্চিত্র প্রযোজকের সঙ্গে নায়িকার প্রেম এ আবার নতুন কি? কিন্তু মাঝখানে চলে এল এক ভারতীয় সৈনিক। সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ। বিশাল ভরদ্বাজের রেঙ্গুন ইতিমধ্যেই উত্তাপের পারদ চড়িয়ে দিয়েছে দর্শকমহলে। দুমিনিটের টান টান ট্রেলারে যুদ্ধ, জোরদার অ্যাকশন, শিহরণ জাগানো দৃশ্যের সঙ্গে সইফ আর শাহিদের সঙ্গে কঙ্গনার রোম্যান্স। যদিও ছোটে নবাব দ্বিতীয়বার বিয়ের পর ঠিক করেছিলেন তাঁরা পর্দায় কোনও ইন্টিমেট সিন করবেন না। কিন্তু প্রথম শপথ ভাঙেন করিনাই। বালকির কি অ্যান্ড কা তারই প্রমাণ। তবে ছবির স্বার্থে এমনটা করাই যায়। ছবিতে করিনার প্রাক্তন এবং বর্তমান দুইয়ের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন কঙ্গনা। সইফ আর শাহিদ দুজনের সঙ্গেই রয়েছে লিপ লক সিন আর বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্ত। তবে কার সঙ্গে তিনি বেশি সাবলীল তা বলবেন দর্শক।

আরও পড়ুন তেন্ডুলকরের রেকর্ড ভাঙা তাঁর পক্ষে সম্ভব? কী বললেন স্বয়ং বিরাট?

মিস জুলিয়া অবতারে কঙ্গনা পাল্টে ফেলেছেন নিজেকে। অ্যাপিয়ারেন্স থেকে অ্যাটিটিউড সবেতেই তীব্রতার ঝড়। ছবির সুবাদে শিখতে হয়েছে ঘোড়ায় চড়া। মিস্টার ভারদ্বাজ ডলি আলুওয়ালিয়াকে নিয়েছিলেন কঙ্গনাকে ডিজাইন করার জন্য। বিখ্যাত হলিউড অভিনেত্রী মার্লিন মনরো'র মতন লুকে কঙ্গনা রানাওয়াত। তাঁর বিখ্যাত কোঁকড়ানো চুলে কাঁচি চালিয়েছেন অনায়াসে। বেশীরভাগ পোশাকই ডিপ নেকড। সময়ের সঙ্গে রেট্রো ফিল আনার জন্যই এই স্টাইল। তিন নায়ক নায়িকার লুক আগেই সাড়া ফেলেছিল ফিল্মি দুনিয়ায়।

ট্রেলার রিলিজের পর কঙ্গনার চরিত্রটি আরও স্পষ্ট। মুখে মাস্ক, হাতে চাবুক, নাচ, ঘোড়ায় চড়া সবমিলিয়ে ট্রেলারেই বাজিমাত কঙ্গনার। সইফ-শাহিদের সঙ্গে আগে কাজ করলেও বিশাল ভারদ্বাজ প্রথমবার কাজ করলেন কঙ্গনার সঙ্গে। আর প্রথমবারেই কঙ্গনাকে ভেঙেচুরে তৈরি করে নিয়েছেন তিনি। ইতিমধ্যেই ছবির ট্রেলার ও গান বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। বক্স অফিসের গ্রাফে রেঙ্গুন কোথায় পৌছয় তা বোঝা যাবে ২৪ শে ফেব্রুয়ারি ছবি মুক্তির পর।

আরও পড়ুন ‘দই চিকেন’ বানানোর পদ্ধতিটা শিখে নিন

.