কঙ্গনার সৌন্দর্যের পিছনের কুত্সিত চরিত্র উন্মুক্ত করে দিলেন প্রাক্তন বয়ফ্রেন্ড!

হৃত্বিক রোশনের এবং কঙ্গনা রানাওয়াতের প্রেম-প্রেম লড়াই, অন্যদিকে মোড় নিলো! কঙ্গনা রানাওয়াত অনেকটাই এগিয়ে ছিলেন, এই লড়াইয়ে। কিন্তু অভস্থা যেদিকে এগোচ্ছে, তাতে এবার সম্ভাবত অনেকটাই পিছিয়ে পড়লেন কুইন! কারণ, এবার হৃত্বিকের সমর্থনে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াতের প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।যিনি ছোটপর্দার পরিচিত মুখ শেখর সুমনের ছেলে।

Updated By: Apr 28, 2016, 02:53 PM IST
কঙ্গনার সৌন্দর্যের পিছনের কুত্সিত চরিত্র উন্মুক্ত করে দিলেন প্রাক্তন বয়ফ্রেন্ড!

ওয়েব ডেস্ক: হৃত্বিক রোশনের এবং কঙ্গনা রানাওয়াতের প্রেম-প্রেম লড়াই, অন্যদিকে মোড় নিলো! কঙ্গনা রানাওয়াত অনেকটাই এগিয়ে ছিলেন, এই লড়াইয়ে। কিন্তু অভস্থা যেদিকে এগোচ্ছে, তাতে এবার সম্ভাবত অনেকটাই পিছিয়ে পড়লেন কুইন! কারণ, এবার হৃত্বিকের সমর্থনে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াতের প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।যিনি ছোটপর্দার পরিচিত মুখ শেখর সুমনের ছেলে।

তাঁর দাবি কঙ্গনাকে যাঁরা কাছ থেকে দেখেছেন, তাঁরা সকলেই জানেন এই অভিনেত্রী বাস্তবে একজন ‘সাইকো’। জীবনের সবথেকে খারাপ সময় তিনি কাটিয়েছেন কঙ্গনার সঙ্গে সম্পর্কে থাকার সময়। কেরিয়ারের মূলবান সময় নষ্ট হয়ে গেছে তাঁর! ওই সম্পর্কের বিভীষিকা থেকে বেরিয়ে আসতে ৫ বছর লেগেছিল তাঁর, এমনটাই জানিয়েছেন, শেখর সুমনের ছেলে। কঙ্গনার সঙ্গে এ জীবনে যেন আর না দেখা হয়, এমনটাই বলেছেন তিনি! কারণ, কঙ্গনা তাঁকে ব্যবহার করেছেন শুধু তাই নয়, রীতিমতো ব্ল্যাকমেল করতেন। সময় অসময়ে গায়ে হাতও নাকি তুলতেন এই সুন্দরী নায়িকা!তাঁর বাবাকেও বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন কঙ্গনা। এতেই শেষ নয়, কঙ্গনা নাকি কালো জাদু করতেন! মাঝে-মাঝে খাবারে নিজের রক্তও নাকি মমিশিয়ে দেন রাজ্জো! অধ্যয়নকে নাকি, শশ্মানে যেতেও বাধ্য করেছিলেন তুকতাক করার জন্যে কঙ্গনা । কোনও চ্যানেলে-র শোয়ে কঙ্গনাকে প্রকাশ্যে এক পণ্ডিত নাকি পিশাচ বলেও গালি দিয়েছিলেন!

.