সুশান্তের মৃত্যুর ঘটনায় অবশেষে কঙ্গনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকল মুম্বই পুলিস

শুক্রবারই পুলিসের তরফে ডাকযোগে কঙ্গনার মানালির বাড়িতে সমন পাঠানো হয়েছে বলে খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2020, 09:59 PM IST
সুশান্তের মৃত্যুর ঘটনায় অবশেষে কঙ্গনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকল মুম্বই পুলিস

নিজস্ব প্রতিবেদন: অবশেষে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে কঙ্গনা রানাওয়াতকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালো মুম্বই পুলিস। শুক্রবারই পুলিসের তরফে ডাকযোগে কঙ্গনার মানালির বাড়িতে সমন পাঠানো হয়েছে বলে খবর।

এবিষয়ে মুম্বই পুলিসের তরফে জানানো হয়েছেন, ''সুশান্ত সিং রাজপুতের মানসিক অবসাদের কারণ জানতেই আমরা কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করতে চাই। আর শুক্রবারই কঙ্গনা রানাওয়াতকে ডেকে পাঠিয়ে আমাদের তরফে তাঁর মানালির বাড়িতে সমন পাঠানো হয়েছে।''

আরও পড়ুন-কঙ্গনা সবসময় তাঁর পাশে থেকেছেন, টুইট যুদ্ধ শেষে মানলেন অনুরাগ কাশ্যপ

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশকিছু বলিউড ব্যক্তিত্বকে একহাত নেন কঙ্গনা। কঙ্গনার তোপের মুখে পড়েন মহেশ ভাট, করণ জোহর, আদিত্য চোপড়া, রাজীব মাসন্দের মতো প্রভাবশালী ব্যক্তিত্বরা। এমনকি মুম্বই পুলিস কেন এই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না তা নিয়েও প্রশ্ন তোলেন অভিনেত্রী। তোপ দাগেন অকারণ, সঞ্জয়লীলা বনশালি ও শেখর কাপুরের মতো ভালো মানুষকে পুলিস হেনস্থ করছে বলেও।

পাশাপাশে মুম্বই পুলিসের তরফে তাঁর সঙ্গে প্রথম দিকে যোগাযোগ করা হলেও, পরে তাঁরা আর যোগোযোগ করেননি বলে জানিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ''মুম্বই পুলিসের তরফে আমায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছি, আমি মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, তাহলে আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।''

আরও পড়ুন-''অঙ্কিতাই আমাকে বলেছেন, সুশান্ত আমার মতোই ছিল, অপমান মানতে পারত না'', দাবি কঙ্গনার

আর কঙ্গনার এই সাক্ষাৎকারের ঠিক পরপরই আদিত্য চোপড়া, রাজীব মাসান্দদের ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিস। তবে মহেশ ভাট ও করণ জোহরকে ডেকে পাঠানো হয়নি এখনও।

.