মাঝ রাতে রণবীর সিং-কে ফোন প্রিয়াঙ্কার, দীপিকা জানেন?

‘দিল ধড়ক নে দো’, ‘বাজিরাও মস্তানি’-তে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁদের। পর পর একসঙ্গে স্ক্রিন শেয়ারের জেরে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটাও বেশ ভাল। আর তাই এবার রণবীর সিং-কে ফোন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার মাঝ রাতে। শুধু ফোন নয়, রণবীর সিং-কে রীতিমত ভিডিও কল করে ডেকে তুললেন প্রিয়াঙ্কা কেন জানেন?

Updated By: Mar 9, 2018, 12:53 PM IST
মাঝ রাতে রণবীর সিং-কে ফোন প্রিয়াঙ্কার, দীপিকা জানেন?

নিজস্ব প্রতিবেদন : ‘দিল ধড়ক নে দো’, ‘বাজিরাও মস্তানি’-তে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে তাঁদের। পর পর একসঙ্গে স্ক্রিন শেয়ারের জেরে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কটাও বেশ ভাল। আর তাই এবার রণবীর সিং-কে ফোন করলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাও আবার মাঝ রাতে। শুধু ফোন নয়, রণবীর সিং-কে রীতিমত ভিডিও কল করে ডেকে তুললেন প্রিয়াঙ্কা কেন জানেন?

আরও পড়ুন : শ্রীদেবীর অস্থি বিসর্জন দিতে গিয়ে হাউহাউ করে কাঁদলেন বনি

রিপোর্টে প্রকাশ, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষেই রণবীর সিং-কে মাঝ রাতে ফোন করেন প্রিয়াঙ্কা। নারী দিবসে রণবীর কী করছেন, তাও জানতে চান পিগি। প্রিয়াঙ্কার ফোন পেয়ে, বেশ মজা করতে শুরু করেন রণবীর। জানান, নারী দিবস উপলক্ষে তিনি স্কার্ট পরেছেন। শধু তাই নয়, প্রিয়াঙ্কা যেন শিগগিরই দেশে ফিরে আসেন এবং বলিউডে কাজ শুরু করেন, সেই বার্তাও দেন রণবীর।

আরও পড়ুন : 'ধড়ক'-এর শুটিং শুরু করলেন জাহ্নবী

‘বাজিরাও’-এর সেই আবেদন শুনে ‘কাশিবাই’-ও বলেন, শিগগিরই দেশে ফিরতে চান তিনি। শুরু করতে চান কাজ। কিন্তু, কবে প্রিয়াঙ্কা দেশে ফিরে বলিউডে আবার নতুন করে কাজ শুরু করবেন, সে বিষয়ে পিগি কিন্তু কোনও স্পষ্ট উত্তর দেনননি।

 

.