Kangana Ranaut: তুতো ভাইয়ের বিয়েতে উপহার বিলাসি বাড়ি, 'দিদি হো তো অ্যায়সা'! কঙ্গনার কামাল...

Kangana Ranaut: কঙ্গনা নিজের তুতো ভাই বরুণ রানাউতের বিয়েতে সোনা বা কোনও মূল্যবান জিনিস উপহার দেননি। উপহার হিসাবে দিলেন একটা আস্ত বাড়ি। চণ্ডীগড়ের এক জনপ্রিয় এলাকায় বিশাল বড় এক ফ্ল্যাট ভাইকে দিয়েছেন অভিনেত্রী। 

Updated By: Jun 18, 2024, 05:16 PM IST
Kangana Ranaut: তুতো ভাইয়ের বিয়েতে উপহার বিলাসি বাড়ি, 'দিদি হো তো অ্যায়সা'! কঙ্গনার কামাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড ক্য়ুইন কঙ্গনা বির্তকিত ক্য়ুইন নামে পরিচিত। বিনোদন জগত থেকে পা বাড়িয়ে রাজনীতির ময়দানে নেমেছেন কঙ্গনা। লোকসভা নির্বাচনে জিতে মাণ্ডির বিজেপি সাংসদ তিনি। রাজনীতিতে আসার পর থেকে বিভিন্ন কারণে অভিনেত্রীকে লাইমলাইটে দেখা গিয়েছে। সম্প্রতি তিনি তাঁর ভাইয়ের বিয়েতে হাজির ছিলেন। সেখানেও নিজের ছাপ ফেলেছেন।

নিজের তুতো ভাই বরুণ রানাউতের বিয়েতে সোনা বা কোনও মূল্যবান জিনিস উপহার দেননি। উপহার হিসাবে দিলেন একটা আস্ত বাড়ি। চণ্ডীগড়ের এক জনপ্রিয় এলাকায় বিশাল বড় এক ফ্ল্যাট ভাইকে দিয়েছেন অভিনেত্রী। 

কঙ্গনা তাঁর তুতো ভাই-এর ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছেন। যেখানে লেখা হয়েছে, 'ধন্যবাদ দিদি কঙ্গনা রানাওয়াত, চণ্ডীগড় এখন আমাদের বাড়ি।’ এরপর বরুণ তাঁর দিদির রঙ্গোলির ছবিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। যেখানে লেখা, ‘প্রিয় বোন কঙ্গনা রানাওয়াত, তুমি সবসময়ই আমাদের স্বপ্নগুলিতে পূরণ করেছ। সব স্বপ্ন সত্যি করে তোলার জন্য তোমাকে অনেক ধন্যবাদ'।

আরও পড়ুন:Alka Yagnik: বিরল স্নায়ু রোগের খপ্পরে গায়িকা অলকা ইয়াগনিক! কিছুই শুনতে পারছেন না

পরে কঙ্গনা তাঁর ভাইয়ের পোস্টটি রিশেয়র করেন। ক্যাপশনে লেখেন, 'গুরুনানক দেবজী বলেন, আমাদের কাছে অল্প যা কিছু আছে তা সবসময় ভাগ করে চলা উচিত। তিনি এ-ও বলেন আমরা সবসময় মনে করি আমাদের কাছে বেশি কিছু নেই, তবুও আমাদের ভাগ করে নেওয়া উচিত। আমি মনে করি এর চেয়ে বড় আনন্দ আর কিছুই হতে পারে না। তোমরাও অনেককিছু আমার সঙ্গে শেয়ার করেছ। যার জন্য তোমাদেরও ধন্যবাদ।'

বরুণের সদ্য বিবাহিত স্ত্রী অঞ্জলি রানাওয়াত নতুন বাড়ির গৃহপ্রবেশের ছবি শেয়ার করেছেন। অঞ্জলি লেখেন, 'গণপতিজির আশীর্বাদ নিয়ে আমরা আমাদের নতুন বাড়িতে প্রবেশ করছি। এই সুন্দর বাড়িটি দিদির তরফে থেকে ভাই-কে দেওয়া আশীর্বাদ এবং ভালবাসা। এক ও একমাত্র, দয়ালু, নম্র এবং সাহসী আত্মাকে অনেক ধন্যবাদ। কঙ্গনা রানাওয়াত ও রঙ্গোলি চান্দেল, যাঁরা আমাদের পথ দেখিয়েছেন, আমাদের সমস্ত কাজ তাঁরাই করেছেন। আমাদের ত্রাণকর্তাকে বিশেষ ধন্যবাদ। ঈশ্বর আমাদের সকলকে ঐক্য, বোঝাপড়া এবং ভালবাসা দিয়ে আশীর্বাদ করুন।'

প্রসঙ্গত, মাণ্ডি থেকে বিপুলহারে ভোটে পেয়ে জয়ী হন কঙ্গনা। কঙ্গনা জানিয়েছেন, আপাতত সিনেমা করার কথা ভাবছেন না তিনি। তাঁর দাবি, আপাতত মানুষের জন্য কাজ করাই তাঁর লক্ষ্য।

আরও পড়ুন:Sonakshi Sinha Marriage:'লাডলি'-র বিয়ে বলে কথা, অভিমান ভুলে মেয়ের বিয়েতে শত্রুঘ্ন...

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.