Kangana Ranaut: ‘আমাকে গুলি করে দিতে চেয়েছিলেন বাবা’ বিস্ফোরক অভিযোগ কঙ্গনার...

Kangana Ranaut: মেয়ে পড়াশোনা ছেড়ে মুম্বই যেতে চায়, এই কথা শুনে চমকে গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের পরিবার। মেয়ের এই সিদ্ধান্তকে মেনে নিতে পারেননি কঙ্গনার বাবা। কঙ্গনার কথায়, ‘আর পাঁচটা রাজপুত পরিবারের পুরুষদের মতো, তার বাবাও রেগে গিয়ে বলেন, আমার রাইফেল নিয়ে আসো, ওকে গুলি করে মেরেই ফেলব।’

Updated By: Jan 11, 2024, 09:10 PM IST
Kangana Ranaut: ‘আমাকে গুলি করে দিতে চেয়েছিলেন বাবা’ বিস্ফোরক অভিযোগ কঙ্গনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত(Kangana Ranaut) খুব অল্প বয়সেই হিমাচল ছেড়ে মুম্বইয়ে নিজের কেরিয়ার গড়তে পাড়ি দিয়েছিলেন। বলিউডে কোনও ‘গডফাদার’ ছাড়াই নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে সে পথ মোটেও সহজ ছিল না। শুধু কঙ্গনার কর্মজীবনই নয়, তার ব্যক্তিগত জীবনেও অনেক ঝড় এসেছিল।

আরও পড়ুন- Shah Rukh Khan: নিশানায় অ্যানিমাল? ভিলেন হয়ে ‘কুকুরের মত’ মরতে চান শাহরুখ...

নিজের বাবা-মায়ের কাছে যে তিনি অবাঞ্ছিত সন্তান, তা আগেই জানিয়েছিলেন কঙ্গনা। এ বার সেই বক্তব্যকে আর স্পষ্ট করে দিলেন কঙ্গনার বাবা অমরদীপ রানাউত। এক সময় কঙ্গনাকে গুলি করে দিতে চেয়েছিলেন তাঁর বাবাই! মনোজ মনুতাসিরকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান, ছোটবেলা থেকে বাবার কাছ থেকে উৎসাহ পেয়েছিলেন স্বপ্ন দেখার। কিন্তু কঙ্গনার সেই স্বপ্নই যখন বড় হয়ে যায়, মেনে নিতে পারেননি তিনি। মু্ম্বইতে কেরিয়ার গড়ার স্বপ্ন চেপে বসে।

অন্যদিকে সেই সময় কঙ্গনার পরিবার চায়, চন্ডীগড়ে যেন নিজের পড়াশোনা চালিয়ে যান তিনি। কিন্তু কঙ্গনা জানিয়ে দেন, পড়াশোনা চালিয়ে যাওয়ার বদলে তিনি একটু আলাদা ভাবে গড়তে যান কেরিয়ার। বাড়িতে জানান, সিনেমার মতো ভিন্ন কিছু পেশায় যেতে চান তিনি। মেয়ের এই সিদ্ধান্ত কঙ্গনার বাবার কাছে নিঃসন্দেহে বড় ধাক্কা ছিল। শুধু তাই নয়, আশপাশের মানুষ ও সমাজের কাছ থেকে কী প্রতিক্রিয়া আসতে পারে, তা নিয়েও পেয়েছিলেন ভয়। মেয়ের এমন সিদ্ধান্ত শোনার পর তাঁর যাবতীয় দায়িত্ব নিতে অস্বীকার করেন বাবা অমনদীপ।

আরও পড়ুন- Janhvi Kapoor-Sara Tendulkar: জাহ্নবীর প্রেমিকের সঙ্গে রাতভর পার্টি সারার, অভিনেত্রীর রোষের মুখে শচীনকন্যা!

কঙ্গনার কথায়, ‘আর পাঁচটা রাজপুত পরিবারের পুরুষদের মতো, তার বাবাও রেগে গিয়ে বলেন, আমার রাইফেল নিয়ে আসো, ওকে গুলি করে মেরেই ফেলব।’ তবে তাঁর বাবার সে দিনের সিদ্ধান্তের জন্যই তিনি বর্তমানে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পেরেছেন বলেই বিশ্বাস কঙ্গনার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.