Kangana Ranaut: রাজনীতিতে পা রেখেই বাড়ছে সম্পত্তি? নয়া বিতর্কে কঙ্গনা...

Kangana Ranaut: গত ২৪ মার্চ বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করে। সেখানেই নাম উঠে আসে কঙ্গনার। জানা যায় যে এবার ভোটে দাঁড়াচ্ছেন অভিনেত্রী। এর মাঝেই কয়েক কোটির সম্পত্তি কিনেছেন অভিনেত্রী। সেখান থেকেই শুরু বিতর্ক। 

Updated By: Apr 8, 2024, 02:29 PM IST
Kangana Ranaut: রাজনীতিতে পা রেখেই বাড়ছে সম্পত্তি? নয়া বিতর্কে কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিয়রে লোকসভা নির্বাচন(Lok Sabha Election 2024)। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে প্রচারপর্ব। এবারের নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। গত ২৪ মার্চ বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করে। সেই তালিকায় নাম রয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনার। অভিনেত্রী, তাঁর রাজ্য হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আরও পড়ুন- Rishabh Pant | Urvashi Rautela| IPL 2024: ৪৬ কি.মি. খালি পায়ে হেঁটে শিবমন্দিরে ঊর্বশী, ঋষভের জন্যই প্রার্থনায় অভিনেত্রী?

রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেওয়ার পর থেকে আলোচনায় রয়েছেন কঙ্গনা। তাঁর নানা মন্তব্য নিয়ে তিনি বারবারই উঠে আসেন খবরের শিরোনামে। সম্প্রতি ভারতের প্রথম প্রধানমন্ত্রী হিসাবে সুভাষ চন্দ্র বসুর নাম বলে বিতর্কের মুখে পড়েছিলেন নায়িকা। এবার বিলাসবহুল নতুন গাড়ি কিনে নয়া আলোচনার জন্ম দিলেন এই অভিনেত্রী। 

 

একটি সাদা রঙের মার্সিডিজ কিনেছেন কঙ্গনা রানাওয়াত। নতুন গাড়ির ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল। পাপারাত্জিদের ক্যামেরায় উঠে এসেছে যে নতুন গাড়ি করে স্যালোঁয় এসেছিলেন কঙ্গনা রানাওয়াত। গাড়ির রঙের মতোই সাদা রঙের পোশাকে দেখা যায় তাকে। মার্সিডিজ মেবিচ ব্র্যান্ডের গাড়ি কিনেছেন এই অভিনেত্রী। তবে গাড়িটির সঠিক মডেল জানা যায়নি। অনেকেই প্রশ্ন তুলেছেন, যেখানে কঙ্গনার কোনও ছবিই হিট করে না, সেখানে হঠাত্ বিলাসবহুল গাড়ি কিনতে গেলেন কেন? 

আরও পড়ুন- Dibyendu in Mirzapur 3: 'দমবন্ধ লাগত, আর নয়...' মির্জাপুরকে বিদায় 'মুন্না ভাইয়া' দিব্যেন্দুর...

গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। ৭০ কোটি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। আয় করে মাত্র সাড়ে ৫ কোটি। ‘ইমার্জেন্সি’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। এছাড়াও কিছুদিন আগেই কঙ্গনা ঘোষণা করেন যে তিনি বিনোদিনীর চরিত্রে অভিনয় করবেন। তবে নায়িকার এখন পুরো সময় কাটছে ভোটের প্রচারেই। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.