'গুন্ডামি বা বাবার পয়সার জোরে জামিন মিলবে না'; ১৬ জন সেলেব্রিটিকে 'হুঁশিয়ারি' Kangana Ranaut-র

'মেরা জেল হ্যায় অ্যায়সা, না চলেগি ভাইগিরি না পাপা কা প্যয়সা'।

Updated By: Feb 11, 2022, 07:24 PM IST
'গুন্ডামি বা বাবার পয়সার জোরে জামিন মিলবে না'; ১৬ জন সেলেব্রিটিকে 'হুঁশিয়ারি' Kangana Ranaut-র

নিজস্ব প্রতিবেদন: আসতে চলেছে কঙ্গনার রিয়্যালিটি শো। 'Lock Upp'। জানা গেল এর টিজারও। কঙ্গনা রানাওয়াত ইনস্টাগ্রামে একটি টিজার পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কঙ্গনা একটি জেল লক-আপের সামনে হাঁটছেন। পরনে জাম্পশুট। তাঁর টিজারের ক্যাপশন হচ্ছে-- 'মেরা জেল হ্যায় অ্যায়সা, না চলেগি ভাইগিরি না পাপা কা প্যয়সা'।

ব্যক্তিগত জীবনে কঙ্গনার নানা আইনগত ঝঞ্ঝাট চলছে। সেই সূত্রেই নায়িকা বলেন, পৃথিবীতে দু'ধরনের মানুষ আছেন-- একদল যাঁরা আমাকে পছন্দ করেন, আর যাঁরা আমার প্রতি কুবাক্য ছোঁড়েন। যাঁরা আমায় ঘৃণা করেন তাঁরা আমার কণ্ঠরোধ করার লক্ষ্যে আমার বিরুদ্ধে এফআইআর করেন, আমাকে নেপোটিজমের চক্রে জড়িত করেন। এঁদের জন্য আমার জীবন ২৪x৭ রিয়্যালিটি শো-য়ে পরিণত করেছেন। এবার আমার পালা। 

নিজের শো নিয়ে কঙ্গনা জানান-- আমি এমন একটা রিয়্যালিটি শো আনছি যেটা এই ধরনের শোগুলিকে স্রেফ ছাপিয়ে যাবে। এটা আমার জেল, এখানে আমারই শাসন জারি। এখানে ১৬ জন বিতর্কিত সেলেব্রিটি আটক আছেন। এঁদের সঙ্গে সেটাই করা হবে, যেটা আমি করতে চাই।   

টিজার থেকে এ-ও জানা যাচ্ছে যে, আগামী ১৬ ফেব্রুয়ারি ট্রেলার প্রকাশিত হবে। শো'টির পিছনে আছেন একতা কাপুর। একতার বিষয়ে যথেষ্ট শ্রদ্ধাও প্রকাশ করেছেন কঙ্গনা। আগামী ২৭ ফেব্রুয়ারি শো'র স্ট্রিমিং শুরু হবে।

আরও পড়ুন: "সাহস দেখাতে হলে আফগানিস্তানে বোরখা খুলে দেখান", হিজাব বিতর্কে বিস্ফোরক কঙ্গনা

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.