NRC, CAA নিয়ে প্রতিবাদ, মহেশ ভাটকে কটূ আক্রমণ কঙ্গনার দিদি রঙ্গোলির

ঘটনায় পরিচালকের সঙ্গে তাঁর মেয়ে অভিনেত্রী পূজা ভাটকে জড়িয়ে কটূ কথা বলতেও ছাড়েননি রঙ্গোলি। 

Updated By: Dec 19, 2019, 02:24 PM IST
NRC, CAA নিয়ে প্রতিবাদ, মহেশ ভাটকে কটূ আক্রমণ কঙ্গনার দিদি রঙ্গোলির

নিজস্ব প্রতিবেদন: NRC, CAA  এবং জামিয়া মিলিয়ায় পুলিসের লাঠিচার্জের বিরুদ্ধে সরব হয়েছেন বলিউডের খ্যতনামা পরিচালক মহেশ ভাট। আর এই ঘটনাতেই পরিচালককে আক্রমণ করতে ছাড়েলেন না কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল। ঘটনায় পরিচালকের সঙ্গে তাঁর মেয়ে অভিনেত্রী পূজা ভাটকে জড়িয়ে কটূ কথা বলতেও ছাড়েননি রঙ্গোলি। 

NRC, CAA প্রসঙ্গে টুইটারে নিজের  মতামত প্রকাশ করে বেশকিছুদিন আগে দর্শনিক জে কৃষ্ণমূর্তির কথা তুলে মহেশ ভাট লিখেছিলেন, '' যদি ভালোবাসাই না থাকে, তাহলে যেকেউ যা খুশি করতে পারে। তাতে ঈশ্বরকে অনুসরণ করার চেষ্টা করুন, সামাজিক কাজ করুন, দরিদ্রকে সংশোধন করার চেষ্টা করুন, রাজনীতি করুন, বই লিখুন, কবিতা লিখুন, ভালোবাসা ছাড়া আসলে যে কেউ একটা মৃত মানুষ। ভালোবাসা ছাড়া শুধুই সমস্যা বাড়ে। আর যার কোনও শেষ নেই। ''

আরও পড়ুন-'পাঙ্গা' নিতে 'মা' হচ্ছেন কঙ্গনা

“If you have no love - do what you will. Go after all the Gods on earth, do all the social activities, try to reform the poor, enter politics, write books, poems- you are a dead human being. Without love your problems willl increase, multiply endlessly.”

গোটা দেশের পরিস্থিতি প্রসঙ্গে মা সারদার বেশকিছু উক্তি দিয়েও টুইট করেন খ্যতনামা পরিচালক।

এমনকি জামিয়া মিলিয়ায় পুলিসের লাঠিচার্জের ঘটনারও তীব্র নিন্দা করেন পরিচালক। আর এরপরই পরিচালককে কটূ কথায় আক্রমণ করেন কঙ্গনার দিদি। পরিচালককে প্রশ্ন করেন, তিনি দেশের জন্য কী এমন করেছেন? পাশাপাশি, মেয়ে পূজা ভাটের সঙ্গে মহেশ ভাটের বহু পুরনো একটি বিতর্কিত চুম্বনের ছবি শেয়ার করে কদর্য ভাষায় পরিচালককে আক্রমণ করেন রঙ্গোলি। 

আরও পড়ুন-আইন ভাঙছেন ফারহান আখতার, মুম্বই পুলিস ও NIA-কে ব্যবস্থা নেওয়ার আর্জি IPS অফিসারের

যদিও রঙ্গোলি চান্দেলের এধরনের আক্রমণের কোনও জবাবই দেননি পরিচালক মহেশ ভাট। পরিবর্তে সোশ্যাল মিডিয়ায় মা সারদার একটি উক্তি শেয়ার করে মহেশ ভাট লেখেন, ''যদি শান্তি চাও, তাহলে অন্যের দোষ দেখা বন্ধ করো।- মা সারদা''।

.