Kanchan-Pinky: ছেলের সঙ্গে দেখা করা নিয়ে বিবাদ, স্ত্রীর বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ কাঞ্চন মল্লিক

ছেলের সঙ্গে দেখা করা নিয়েই ফের বিবাদ কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির। সেই বিবাদের মীমাংসা চেয়েই হাইকোর্টের দ্বারস্থ বিধায়ক কাঞ্চন মল্লিক। তাঁর দাবি, নিম্ন আদালতের রায় মানেননি তাঁর স্ত্রী পিঙ্কি ব্যানার্জী।

Updated By: Jun 8, 2022, 02:22 PM IST
Kanchan-Pinky: ছেলের সঙ্গে দেখা করা নিয়ে বিবাদ, স্ত্রীর বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ কাঞ্চন মল্লিক

অর্ণবাংশু নিয়োগী: গত বছর প্রকাশ্যে আসে কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinky Banerjee) দাম্পত্য কলহ। স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন অভিনেতা পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগের তীর ছিল কাঞ্চনের সহ অভিনেতা শ্রীময়ী চট্টোরাজের (Sreemoyee Chattoraj) দিকে। নিম্ন আদালতে চলছে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা, এরই মাঝে স্ত্রীয়ের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ উত্তরপাড়ার বিধায়ক। 

ছেলের সঙ্গে দেখা করা নিয়েই ফের বিবাদ কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির। সেই বিবাদের মীমাংসা চেয়েই হাইকোর্টের দ্বারস্থ বিধায়ক কাঞ্চন মল্লিক। তাঁর দাবি, নিম্ন আদালতের রায় মানেননি তাঁর স্ত্রী পিঙ্কি ব্যানার্জী। এরপরই কলকাতা হাইকোর্টে আদালত অবমাননার মামলা করলেন কাঞ্চন। নিম্ন আদালত নির্দেশ দিয়েছিল, আইনজীবী কল্লোল বসুর চেম্বারে ছেলেকে আনবে স্ত্রী। সেখানে গিয়ে ছেলের সঙ্গে দেখা করবেন কাঞ্চন। কিন্তু আইনজীবীর চেম্বারে না গিয়ে পিঙ্কি তাঁর এক আত্মীয় তথা অভিনেত্রীর বাড়িতে ছেলেকে নিয়ে যান। সেখানে দেখা করতে রাজি হননি বিধায়ক কাঞ্চন। এরপরই হাইকোর্টে মামলা দায়ের করেন বিধায়ক-অভিনেতা। 

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-শ্রীময়ী চট্টরাজ ত্রয়ী নিয়ে সরগরম ছিল টলিপাড়া। কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন স্ত্রী পিঙ্কি। পিঙ্কির অভিযোগের পাল্টা কাঞ্চন তাঁর বিরুদ্ধে মাসিক ৩.৫ লক্ষ টাকা চাওয়ার অভিযোগ তুলেছেন। পিঙ্কি যদিও তা অস্বীকার করেন। কাঞ্চনের অভিযোগ, তিনি বিধায়ক হওয়ার পর থেকেই পিঙ্কির এই বদল। অন্যদিকে পিঙ্কির বক্তব্য, তিনি অনেকদিন ধরেই চুপ করে ছিলেন। কারণ অতিরিক্ত মদ্যপান করলেই কাঞ্চন অকথ্য গালিগালাজ করতেন। কাঞ্চনের সঙ্গে নাম জড়ায় ‘কৃষ্ণকলি’ খ্যাত শ্রীময়ী চট্টরাজের। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগই মিথ্যা। এরপরই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের হয়। কাঞ্চন ও পিঙ্কির বিবাহ বিচ্ছেদের মামলা আপাতত বিচারাধীন। 

দেখুন ভিডিও-

আরও পড়ুন: Arijit Singh Viral Video: অরিজিতের কন্ঠে লতা মঙ্গেশকরের বাংলা গান, সুরের জাদুতে আচ্ছন্ন নেটদুনিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.