কন্যা সন্তানের মা হলেন কল্কি

একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কল্কির মা হওয়ার খবর শেয়ার করা হয়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 8, 2020, 08:59 PM IST
কন্যা সন্তানের মা হলেন কল্কি

নিজস্ব প্রতিবেদন : মা হলেন অভিনেত্রী কল্কি কেঁকলা। শুক্রবার রাতে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন কল্কি। 'ভাইরাল ভায়ানি' নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কল্কির মা হওয়ার খবর শেয়ার করা হয়।

জানা যাচ্ছে, সিজারিয়ান নয়, স্বাভাবিক প্রসবের (Water Birth) মাধ্যমেই মা হয়েছেন কল্কি। এর আগে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছিলেন কল্কি কেঁকলা।

আরও পড়ুন-সকলের চোখ এড়িয়ে রণবীরের ভাইয়ের রিসেপশনে একান্তে নাচ সিদ্ধার্থ-কিয়ারার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ পুনম পান্ডে

প্রসঙ্গত, পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বর্তমানে প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে থাকেন কল্কি। গাই হলেন একজন ইজরায়েল পিয়ানো বাদক। মাতৃত্বকালীন সময় কল্কিকে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নানানরকম মোটিভেশনাল পোস্ট করতে দেখা গিয়েছে। তবে মাতৃত্বকালীন সময়ে তিনি বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগেছেন বলে জানিয়েছিলেন কল্পি। তবে তাঁর সন্তানসম্ভবা হয়ে পড়ার বিষয়টা এক্কেবারেই পরিকল্পনা করে হয়নি বলেই জানিয়েছিলেন কল্কি। তাঁর কথায়, 'আমি আর গাই হয়ত আরও এক কিংবা দুবছর পর বাবা-মা হতে চাইতাম। তবে সন্তানসম্ভবা হয়ে পড়ার পর আমরা এই সন্তানকে পৃথিবীতে আনতেই চেয়েছিলাম।' তবে মা হওয়ার ৫ মাস কাউকে বিষয়টি তিনি বুঝতে দিতে চাননি বলেই জানিয়েছিলেন কল্কি।

প্রসঙ্গত, ২০১১ সালে অনুরাগ কশ্যপের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন কল্কি, তবে বিয়ের দুবছরের মধ্যেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বিবাহবিচ্ছেদের পর গাই হার্সবার্গের সঙ্গেই থাকেন কল্কি।

.