Kajol: Covid পজিটিভ কাজল, সেই খবর শেয়ার করতে Nysa-র ছবি পোস্ট করলেন নায়িকা, কিন্তু কেন?

ছবি দেখে নাইসাকে কী লিখলেন প্রিয়াঙ্কা চোপড়া?

Updated By: Jan 30, 2022, 01:03 PM IST
Kajol: Covid পজিটিভ কাজল, সেই খবর শেয়ার করতে Nysa-র ছবি পোস্ট করলেন নায়িকা, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: রবিবাসরীয় সকালে ফ্যানেদের খারাপ খবর শোনালেন কাজল (Kajol)। করোনা (Corona) আক্রান্ত অভিনেতা। ইনস্টাগ্রামে নিজের শারীরিক অসুস্থতার খবর শেয়ার করেছেন তিনি। কিন্তু সেই খবর শেয়ার করার সময় তিনি তাঁর নিজের ছবির পরিবর্তে তাঁর এবং অজয় ​​দেবগনের (Ajay Devgn) মেয়ে নাইসা দেবগনের (Nysa Devgn) ছবি পোস্টে শেয়ার করেছেন। 

কেন নিজের বদলে নাইসার ছবি পোস্ট করেছেন সেই ব্যাখাও দিয়েছেন অভিনেতা। মজার ছলে তিনি লিখেছেন যে, তিনি তাঁর নিজের ছবি পোস্ট করছেন না কারণ সর্দিতে তাঁর নাক লাল হয়ে গেছে আর তিনি চাননা তাঁর 'রুডলফ নাক' কেউ দেখুক। এবং নাইসার হাসিকে 'বিশ্বের সবচেয়ে মিষ্টি' বলে অভিহিত করেছেন। পাশপাশি মেয়ের উদ্দেশ্যে তিনি লিখেছেন, নাইসাকে মিস করছেন তিনি এবং এই পোস্ট দেখে যে নাইসা চমকে যাবে আর তাঁর চোখ বড় বড় হয়ে যাবে , মেয়ের সেই প্রতিক্রিয়াও অনুমান করে ফেলেছেন কাজল।

কাজলের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে একদিকে যেমন মন খারাপ অনুরাগীদের তো অন্যদিকে মেহেন্দি পরা হাতে নাইসার হাসি মাখা ছবিতে কাবু নেটদুনিয়া। কাজলের পোস্টের কমেন্ট বক্সে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) লিখেছেন, নাইসা স্টানিং। অনেকদিনই বড় পর্দা থেকে মিসিং কাজল। তাঁকে শেষবার নেটফ্লিক্সের 'ত্রিভাঙ্গা'-তে দেখা গিয়েছিল, সেটি ছিল তার ওটিটি ডেবিউ। রেনুকা শাহানি পরিচালিত ছবিটিতে মিথিলা পালেকার এবং তানভি আজমির সঙ্গে দেখা গিয়েছিল কাজলকে। আগামিদিনে কাজলকে দেখা যাবে রেবতী পরিচালিত 'দ্য লাস্ট হুরে' ছবিতে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajol Devgan (@kajol)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.