Bangladesh Unrest: 'বেঁচে থাকলে কথা হবে...' স্বাধীন বাংলাদেশে মৃত্যুর আঁধার দেখছেন জ্যোতি!

Jyotika Jyoti: সোমবার শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্য়াগের পর থেকে বদলে গেছে বাংলাদেশের অবস্থা। বর্তমানে উত্তাল বাংলাদেশ। কোথাও জ্বালিয়ে দেওয়া হচ্ছে অফিস, কোথাও আবার ভাঙচুর করা হচ্ছে বাড়ি ঘর। চিন্তায় দিন কাটাচ্ছেন হাসিনা ঘনিষ্ঠরা। 

Updated By: Aug 6, 2024, 08:12 PM IST
Bangladesh Unrest: 'বেঁচে থাকলে কথা হবে...' স্বাধীন বাংলাদেশে মৃত্যুর আঁধার দেখছেন জ্যোতি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শেখ হাসিনার (sheikh Hasina) ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি (Jyotika Jyoti)। তবে কোটা সংস্কার আন্দোলনের শুরুতে অনেকের মতো জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিও ছাত্রদের পাশেই ছিলেন। কিন্তু যখনই ছাত্র আন্দোলনের সঙ্গে যুক্ত হতে থাকে রাজনৈতিক দলগুলো এবং তারা রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করতে শুরু করে সেদিন থেকেই সহিংসতার বিরোধিতায় পথে নামেন অভিনেত্রী। তবে সোমবার শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্য়াগের পর থেকে বদলে গেছে বাংলাদেশের (Bangladesh) অবস্থা। 

আরও পড়ুন- Shanto Khan Death: উত্তাল বাংলাদেশে গণপিটুনিতে নিহত দেবের প্রযোজক সেলিম খান, কৌশানী-শ্রাবন্তীর নায়ক শান্ত...

জানা যায় যে বাংলাদেশের বিভিন্ন জায়গায় আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের (Awami League) সদস্যরা। কোথাও জ্বালিয়ে দেওয়া হচ্ছে অফিস, কোথাও আবার ভাঙচুর করা হচ্ছে বাড়ি ঘর। কার্যত ভয়ে ভয়ে দিন কাটছে হাসিনা ঘনিষ্ঠদের। এরই মাঝে জি ২৪ ঘণ্টার তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির সঙ্গে। উদ্বিগ্ন অভিনেত্রী লেখেন, 'এই মুহূর্তে আমি একটু রিস্কে আছি, ভিডিও অডিও কোনটাই নিরাপদ না। বেঁচে থাকলে আবার সব কথা হবে'। জ্যোতির শব্দেই লুকিয়ে কতটা ভয়ে দিন কাটাচ্ছেন অভিনেত্রী। 

উত্তাল বাংলাদেশে গণপিটুনিতে মারা গেলেন বাংলাদেশের জনপ্রিয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার-প্রযোজক সেলিম খান (Selim Khan) ও তাঁর ছেলে নায়ক শান্ত খান (Shanto Khan)। জানা যায়, সোমবার (৫ আগস্ট) চাঁদপুরের কচুয়া উপজেলায় থানার সেকেন্ড অফিসার মামুন এবং চাঁদপুর সদরে বহুল আলোচিত বালু সেলিম খ্যাত সেলিম খান ও তার ছেলে নায়ক শান্ত খান পড়ে যান জনরোষের মুখে। শান্তর বাবা বাংলাদেশের নামী প্রযোজক, শাকিব খানের(Shakib Khan) একাধিক সিনেমার প্রযোজক ‘বালুখেকো’ সেলিম খান। শাপলা মিডিয়ার কর্ণধার তিনি। 

আরও পড়ুন- Bangladesh | Sheikh Hasina Resignation: 'বাংলাদেশ তুমি জাগ্রত জনতার', শেখ হাসিনার পদত্যাগে কী বলছেন বাংলাদেশি তারকারা?

টলিউডের শ্রাবন্তীর (Srabanti) বিক্ষোভ সিনেমার নায়ক ছিলেন তিনি।অন্যদিকে কৌশানী মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) সঙ্গে ‘প্রিয়া রে’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও প্রিয়া রে এখনও মুক্তি পায়নি। এছাড়াও দেবের (Dev) ছবি 'কমান্ডো'র প্রযোজক ছিলেন সেলিম খান। যদিও সেই ছবিও মুক্তি পায়নি। সহঅভিনেতা শান্তর মৃত্যুর খবরে স্তম্ভিত কৌশানী ও দেব।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.