পুলিসের অত্যাচারেই মৃত্যু? জয়রাজ-বেনিক্সের মৃত্যুর ঘটনায় সরব বলিউড

 বাবা ও ছেলের মৃত্যুর এই ঘটনায় এবার সরব হল বলিউড।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 27, 2020, 07:17 PM IST
পুলিসের অত্যাচারেই মৃত্যু? জয়রাজ-বেনিক্সের মৃত্যুর ঘটনায় সরব বলিউড

নিজস্ব প্রতিবেদন : পুলিস হেফাজতে তামিলনাডুর তুতিকোরিনে জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সের মৃত্যুর ঘটনায় এবার সরব বলিউড। জানা যাচ্ছে, লকডাউন না মানায় পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিস। পুলিসের অত্যাচারেই তাঁদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। বাবা ও ছেলের মৃত্যুর এই ঘটনায় এবার সরব হল বলিউড।

এই ঘটনায় পুলিসের ভূমিকার নিন্দা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু সহ আরও অনেকেই। #Justice for Jayaraj and Bennicks- দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ''যা শুনছি, তা শুনে আমি হতবাক। রাগও হচ্ছে, দুঃখও হচ্ছে। এভাবে নৃশংস হত্যা অপরাধ। আমারা সত্যিটা জানতে চাই। ওনাদের পরিবার কী ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে কল্পনাও করতে পারছি না। ঈশ্বর ওনাদের শক্তি দিক। জয়রাজ ও বেনিক্সের বিচারের দাবিতে আমাদের সরব হতে হবে।''

আরও পড়ুন-সুশান্তের মৃত্যু তদন্ত: বাথরোব বেল্ট দিয়েই প্রথম গলায় ফাঁস লাগানোর চেষ্টা অভিনেতার?

তাপসী পান্নু লিখেছেন, ''এই একটি ঘটনাই ভয়ঙ্কর হয়ে উঠতে পারে। এটা আমাদের পরিচিতদের সঙ্গেও ঘটতে পারতো। ভীতিজনক একটা ঘটনা। ''

তবে শুধু প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নুই নয়, এই ঘটনায় সরব হয়েছেন রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, নেহা ধুপিয়া, নিমরত কৌর সহ আরও অনেকেই।

আরও পড়ুন-কেরিয়ারের শুরু থেকে 'শ্যামবর্ণা' সুন্দরী-র তকমা লেগেছিল গায়ে, মুখ খুললেন বিপাশা

 

জানা যাচ্ছে, তামিলনাড়ুর তুতিকোরিন জেলায় মোবাইলের দোকান চালাতেন পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্স। লকডাউনে সরকার নির্দেশিত নির্দিষ্ট সময়ের পরেও তাঁরা তাঁদের দোকান খুলে রাখার জন্য, জয়রাজ ও বেনিক্সকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। মৃতদের পরিজনেদের অভিযোগ, থানায় পুলিশের নিমর্ম অতাচারেই পি জয়রাজ ও তাঁর ছেলের মৃত্যু হয়।

আরও পড়ুন-কোটি টাকার 'ফেয়ারনেস ক্রিম'-এর বিজ্ঞাপন ফিরিয়েছিলেন সুশান্ত, তালিকায় আছেন আরও অনেকেই

.