সম্পর্কের গুজব তছনছ করে দেয় তাঁর জীবন, মুখ খুললেন 'আশিকি গার্ল' অনু অগরওয়াল

ওই সময় সংবাদমাধ্যেমর আলোচনার বিষয় হয়ে ওঠেন তিনি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 27, 2020, 06:59 PM IST
সম্পর্কের গুজব তছনছ করে দেয় তাঁর জীবন, মুখ খুললেন 'আশিকি গার্ল' অনু অগরওয়াল
অনু অগরওয়াল

নিজস্ব প্রতিবেদন : এক সময় বিভিন্ন ধরনের গুজবের জেরে সম্পর্ক ভেঙে যায়। বন্ধু রিক তাঁকে ছেড়ে চলে যান। অযথা গুজবের জেরে এক সময় তাঁর জীবন তছনছ হয়ে যায় তাঁর। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই দাবি করেন ​আশিকি স্টার অনু অগরওয়াল।

আরও পড়ুন : ৫৫ লক্ষের টেলিস্কোপ দিয়ে চাঁদে কেনা জমির দেখভাল করতেন সুশান্ত, জানালেন বাবা

তিনি জানান, আশিকি মুক্তি পাওয়ার পর তিনি যেন সংবাদমাধ্যমের 'ডার্লিং' হয়ে ওঠেন। তাঁকে নিয়েই সমস্ত লেখালেখি শুরু হয় সংবাদমাধ্যমের পাতায়। ওই সময় সোশ্যাল মিডিয়া বলে কিছু ছিল না। ফলে সংবাদমাধ্যমের মাধ্যমেই সমস্ত খবর বাইরে আসত। ওই সময় তাঁকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হত। এর সঙ্গে সম্পর্ক, ওঁর সঙ্গে ঘুরতে বেড়ানো সবকিছু প্রকাশ করা হত সংবাদমাধ্যমের পাতায়। যা শুনে এক সময় তাঁর প্রাণের মানুষ রিক তাঁকে ছেড়ে চলে যান। ফলে ওই সয় তাঁর জীবন যেন চুরমার হয়ে যায় বলেও মন্তব্য করেন অনু অগরওয়াল।

আরও পড়ুন : সুশান্তের মতো অধ্যায়নও আত্মহত্যার চিন্তা শুরু করেন ইন্ডাস্ট্রির চাপে, বিস্ফোরক শেখর সুমন

শুধু তাই নয় এক সময় তিনি সমকামী কি না, তা নিয়েও প্রকাশ্যে প্রশ্ন তোলা হয়। তাঁর কয়েকজন সমকামী বন্ধু ছিলেন বলে এক সময় তাঁর সম্পর্কেও সমকামী বলে প্রশ্ন তোলা হয়। যা শুনে বিরক্ত হয়ে যান তিনি। কিন্তু বিরক্ত হয়েও শেষ পর্যন্ত শেষরক্ষা হয়নি। তাঁর ব্যক্তিগত জীবন কার্যত তছনছ হয়ে যায় বলে মন্তব্য করেন 'আশিকি গার্ল'।

.