বলিউডে পা রাখছেন আমির পুত্র

জুনেইদ আমির খান এবার আসতে চলেছেন বলিউডে। আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর প্রথম সন্তান জুনেইদের বয়স এখন ১৭। আর এর মধ্যেই তিনি ঠিক করে ফেলেছেন যে বলিউডই হবে তাঁর কর্মক্ষেত্র। তবে জুনেইদকে রূপোলী পর্দাতে দেখতে পাওয়া যাবে না।

Updated By: Jul 17, 2012, 10:15 PM IST

জুনেইদ আমির খান এবার আসতে চলেছেন বলিউডে। আমির খান ও তাঁর প্রথম স্ত্রী রিনা দত্তর প্রথম সন্তান জুনেইদের বয়স এখন ১৭। আর এর মধ্যেই তিনি ঠিক করে ফেলেছেন যে বলিউডই হবে তাঁর কর্মক্ষেত্র। তবে জুনেইদকে রূপোলী পর্দাতে দেখতে পাওয়া যাবে না। তাঁকে পাওয়া যাবে বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানির সহকারী হিসেবে। আর প্রথম ছবিতেই তাঁর `লাইট, ক্যামেরা, অ্যাকশন` ঘোষণায় উঠবেন বসবেন স্বয়ং আমির!
সূত্রে খবর রাজকুমারের নতুন ছবি `পীকে`তে তাঁর সহকারী হিসেবে কাজ করবেন জুনেইদ। যেখানে অভিনয় করবেন প্রাউড ড্যাড আমির ও অনুষ্কা শর্মা। ছোটবেলা থেকেই পরিচালনায় আসার স্বপ্ন ছিল আমির পুত্রের। তবে বলিউডে আসার আগে তাঁর বাবা তার পড়াশোনার দিকে নজর রাখার কথা মনে করিয়ে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট আমির। তিনি বলেছেন যে এর জন্য যেন তার পড়াশোনার ক্ষতি না হয়। ভবিষ্যতে কি রূপোলি পর্দায়ও দেখা যাবে জুনেইদকে? সেবিষয়ে এখনি কিছু বলা না গেলেও স্টার চাইল্ডদের পরিচালনা দিয়ে কেরিয়ার শুরু করে অভিনয়ে আসার ঘটনা নতুন নয়। `সাওরিয়া`তে অভিনয়ের আগে `ব্ল্যাক` ছবিতে সঞ্জয় লীলা বনশালির সহকারী হিসেবে কাজ করেছিলেন সোনম কাপুর। জুনেইদও অভিনয়ে আসবেন কিনা সেটা তিনিই জানেন। তবে বাবার মতো জুনেইদও পারফেকশনিস্ট হবেন কিনা তা সময়ই বলবে।

.