Juhi Chawla on Shah Rukh Khan: 'অন্যের রাগ আমার উপর দেখায়,' কিং খানকে নিয়ে বিস্ফোরক জুহি...

Juhi Chawla: জুহি চাওলা, তাঁর স্পষ্টতার জন্য আগাগোড়াই পরিচিত। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি প্রকাশ করেছেন যে শাহরুখ খানের সঙ্গে আইপিএল ম্যাচ দেখা একটি কঠিন ব্যাপার।

Updated By: Apr 5, 2024, 12:25 PM IST
Juhi Chawla on Shah Rukh Khan: 'অন্যের রাগ আমার উপর দেখায়,' কিং খানকে নিয়ে বিস্ফোরক জুহি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বিশ্বব্যাপী ভক্তদের জন্য শুধুমাত্র রোমাঞ্চকর ম্যাচই নিয়ে আসেনি বরং দলের মালিকদের মধ্যে পর্দার পেছনের কিছু খবরও প্রকাশ করেছে। তারকাদের পর্দার পিছনের খবর সকলকে চমকে দিয়েছে বহুবার। বলিউড তারকা শাহরুখ খান এবং জুহি চাওলা, জুহির স্বামী জয় মেহতার পাশাপাশি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের সহ-মালিক। সম্প্রতি তাঁদের আইপিএল দেখার অভিজ্ঞতার অন্তর্দৃষ্টি ভাগ করেছেন জুহি, আর তা নিয়েই উঠেছে নানান জল্পনা।

আরও পড়ুন: UP Shocker: কাজ দেওয়ার নামে উঠতি অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেইল!
জুহি চাওলা, তাঁর স্পষ্টতার জন্য আগাগোড়াই পরিচিত। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি প্রকাশ করেছেন যে শাহরুখ খানের সঙ্গে আইপিএল ম্যাচ দেখা একটি কঠিন ব্যাপার। বিশেষ করে যখন তাঁদের দল, কেকেআর, ভাল পারফর্ম করে না। তিনি হাস্যকরভাবে মন্তব্য করেন, "শাহরুখের সঙ্গে ম্যাচ দেখা ভাল নয় কারণ যখন আমাদের দল ভাল পারফর্ম করে না, তখন সে আমার উপর তাঁর রাগ প্রকাশ করে। আমি তাকে বলি যে দলকে তা বলতে, আমাকে নয়। তাই সে কখনই ম্যাচ দেখার জন্য সেরা মানুষ নয়।"

আরও পড়ুন: Munawar Faruqui: তবে কি এবার রাজনীতিতে যোগ বিগ বস বিজেতার? নিজেই জানালেন আসল সত্যি...
এই প্রকাশটি আইপিএল টিমের মালিকানার গ্ল্যামারাস জগতে একটি মানবিক স্পর্শ যোগ করেছে। শাহরুখ এবং জুহির মতো মালিকদের আবেগ এবং তাঁদের দলের পারফরম্যান্সে আবেগপূর্ণ বিনিয়োগকে হাইলাইট করে। ম্যাচের সময় উত্তেজনা থাকা সত্ত্বেও, জুহি আইপিএল-এর উত্তেজনার উপর জোর দিয়ে বলেছেন, "যখন আমাদের দল খেলে, তখন তাঁদের দেখা আকর্ষণীয় হয় এবং আমরা সবাই খুব উত্তেজনায় থাকি।"
শাহরুখ-জুহি জুটি পর্দায় বহু মানুষের প্রিয় তবে তাঁদের পর্দার পিছনের ঘটনাও এবার মানুষকে কিছুটা অবাক করেছে, আবার কিছুটা আনন্দও দিয়েছে। তাঁদের এই বন্ডিং আজও মানুষের কাছের তা বুঝতে কোনও দ্বিধা নেই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.