করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরলেন জয় গোস্বামী, স্বস্তিতে পরিবার

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত হোম আইসোলেশনে থাকবেন কবি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 24, 2021, 09:28 PM IST
করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরলেন জয় গোস্বামী, স্বস্তিতে পরিবার

নিজস্ব প্রতিবেদন: দেশ থেকে রাজ্য সর্বত্র করোনা হানা দিয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে ত্রস্ত বাংলা। রাজ্য জুড়ে জারি হয়েছে লকডাউন। তারপরেও রাজ্যের স্বাস্থ্য বুলেটিনে প্রতিদিনই অপ্রত্যাশিত অঙ্ক। সংক্রমণ ও মৃত্যুর নিরিখে প্রতিদিন নতুন রেকর্ড গড়ছে বাংলা। হাসপাতালে বেড পাওয়া দায়, সময়মতো মিলছে না অক্সিজেন। এরই মধ্যে একটু স্বস্তির খবর। করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরলেন জয় গোস্বামী। সুস্থ হয়ে ঘরে ফিলেন কবি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেতা Rahul, রয়েছেন হোম আইসোলেশনে

কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন কবি জয় গোস্বামী (Joy Goswami)। বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শরীরে করোনার উপসর্গ দেখেই পরিবার পরীক্ষা করান। তাঁর জ্বর ছিল, কয়েক বার বমিও করছিলেন। এরপরই তাঁর করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। তবে মার্চের প্রথম সপ্তাহেই স্ত্রীকে নিয়ে এক বেসরকারি হাসপাতালে করোনার টিকা নিয়েছিলেন জয় গোস্বামী।

টিকা নেওয়ার পরেও করোনা আক্রান্ত হওয়ায় একটু চিন্তায় ছিল পরিবার। অবশেষে চিন্তা মুক্ত হলেন সকলে। বাড়িতে ফিরলেন জয় গোস্বামী। আপাতত থাকবেন আইসোলেশনে। অক্সিজেন স্যাচুরেশন একটু ওঠা-নামা করার জন্য, বাড়িতে রাখা হবে অক্সিজেনের ব্যবস্থা। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন কবি শঙ্খ ঘোষ ও তাঁর স্ত্রী প্রতিমা ঘোষও। জয় গোস্বামী আক্রান্ত হওয়ায়, বাংলা সাহিত্য জগত ছিল দুশ্চিন্তায়। উদ্বেগে ছিলেন সকলে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন সাহিত্য জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগতের বিশিষ্টরা। তিনি দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুন, আশা সকলের।

.