করোনা আক্রান্ত অভিনেতা Rahul, রয়েছেন হোম আইসোলেশনে

বই পড়ে, সিনেমা দেখে দিন কাটছে তাঁর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 24, 2021, 08:54 PM IST
করোনা আক্রান্ত অভিনেতা Rahul, রয়েছেন হোম আইসোলেশনে

নিজস্ব প্রতিবেদন: দেশের গণ্ডি পেরিয়ে রাজ্যে দাপিয়ে বেড়াচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ। রাজ্য জুড়ে জারি হয়েছে লকডাউন। সংক্রমণ ও মৃত্যুর সংখ্যায় লাগাম টানা যাচ্ছে না। হাসপাতালে ICU বা CCU পাওয়া যেন হাতে চাঁদ পাওয়ার মত বিষয়। প্রতিদিন বাড়ছে অক্সিজেনের চাহিদা। সোশ্যাল মিডিয়ায় জুড়ে কাছের মানুষকে হারানোর খবর। এই কঠিন পরিস্থিতিতে একের পর এক অভিনেতা আক্রান্ত হচ্ছেন কোভিডে। এবার করোনা আক্রান্ত হলেন রাহুল।

আরও পড়ুন: 'দেখ আমি বাড়ছি মাম্মি', গ্রীষ্মের দুপুরে আমে মজে 'রাজশ্রী'-র Yuvaan

লকডাউনের আগে পর্যন্ত 'দেশের মাটি' ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা। লকডাউনের পর বন্ধ রয়েছে শুটিং। বাড়িতে থাকাকালীনই শরীর খারাপ লাগায় করোনা টেস্ট করান তিনি। রিপোর্ট আসে পজিটিভ। গত তিনদিন ধরে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা। সঙ্গে রয়েছেন তাঁর মা। নিজেকে একেবারেই আইসোলেটেড করে রেখেছেন অভিনেতা। জ্বর ছিল, তবে সেইভাবে শ্বাসকষ্ট নেই। গা, হাত, পা ব্যাথা, শরীর দুর্বল। 

আরও পড়ুন: স্বামী নিকের প্রশংসায় পঞ্চমুখ দেশি গার্ল

জি ২৪ ঘণ্টা ডিজাটালের তরফ থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'বই পড়ে, সিনেমা দেখেই সময় কাটছে তাঁর। লকডাউনে বাড়িতে থাকা অবস্থায় টেস্ট করান। তিনদিন আগে রিপোর্ট পজিটিভ আসে। দুর্বলতা ছাড়া সেইভাবে কোনও উপসর্গ নেই। জ্বরটা কমেছে। আরও ১২দিন আইসোলেশনে থাকতে হবে তাঁকে।' তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, প্রার্থনা সকলের।

.