John Bhattacharya : সঞ্জনার প্রেমে হাবুডুবু জন, বলছেন 'হয়ে আছি তোর'

নতুন গান বানাচ্ছেন আমেরিকার JSE প্রযোজনা সংস্থার কর্ণধার জোনাই সিং। যেখানে গানটি গাইবেন বাংলাদেশের মাহতিম শাকিব রহমান। সেই মিউজিক ভিডিয়োতেই অভিনয় করেছএন ছোটপর্দার জনপ্রিয় মুখ জন এবং সঞ্জনা। 'হয়ে আছি তোর' গানটি লিখেছেন রিয়াধ অনীক। মিউজিক অ্যারেঞ্জমেন্টে ইফতেখারুল লানিন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 31, 2022, 08:52 PM IST
John Bhattacharya : সঞ্জনার প্রেমে হাবুডুবু জন, বলছেন 'হয়ে আছি তোর'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার জুটি বাঁধছেন জন ভট্টাচার্য (John Bhattacharya) এবং সঞ্জনা বন্দ্যোপাধ্যায় (Sanjana Banerjee)। সৌজন্যে নতুন মিউজিক ভিডিয়ো 'হয়ে আছি তোর'। নতুন গান বানাচ্ছেন আমেরিকার JSE প্রযোজনা সংস্থার কর্ণধার জোনাই সিং। যেখানে গানটি গাইবেন বাংলাদেশের মাহতিম শাকিব রহমান। সেই মিউজিক ভিডিয়োতেই অভিনয় করেছএন ছোটপর্দার জনপ্রিয় মুখ জন এবং সঞ্জনা। 'হয়ে আছি শুধু তোর' গানটি লিখেছেন রিয়াধ অনীক। মিউজিক অ্যারেঞ্জমেন্টে ইফতেখারুল লানিন। 

জোনাই সিং-এর প্রযোজনা সংস্থা JSE গ্লোবাল মিউজিক প্রোডিউসারের তকমা অর্জন করে ফেলেছেন। আর বাংলাদেশের মাহতিম শাকিব রহমানের গান বাংলাদেশের সীমানা পার করে এরাজ্যেও ছড়িয়ে পড়েছে। কলকাতাতেও বেশকিছু ছবিতে প্লে ব্যাক করে ফেলেছেন তিনি। এবার সেই শাকিব-ই জোনাই সিং-এর প্রযোজনা সংস্থার জন্য গাইবেন 'হয়ে আছি তোর' গানটি। যে গান আগামী ৫ অগস্ট। কাঁটাতার ভেঙে জুড়ে ফেলবে তিন দেশ ভারত, বাংলাদেশে, আমেরিকাকে। 

আর পড়ুন-'উর্ফির মনোকিনি মারাত্মক! রণবীরও লজ্জা পাবেন...'

এর আগেও  একধিক মিউজিক ভিডিয়োর জন্য জুটি বেঁধেছেন জন এবং সঞ্জনা। ২০২০তে 'বল দুগ্গা মাঈকি' বলে একটি মিউজিক ভিডিয়োতে প্রথমবার দেখা গিয়েছিল এই জুটিকে। তারও আগে 'মিথ্যে কথা' বলে একটি মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছিল তাঁদের। এবার 'হয়ে আছি তোর' গানে আরও একবার জন-সঞ্জনার রোম্যান্স দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন-মা হচ্ছেন বিপাশা বসু!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sanjana Banerjee (@sanjbee)

 প্রসঙ্গত, 'রিমলি' ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেন জয় ভট্টাচার্য, বর্তমানে 'মিঠাই' ধারাবাহিকে অভিনয় করছেন জন। পাশাপশি 'গোলন্দাজ' ছবিতে দেবের সঙ্গে দেখা গেছে তাঁকে। অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে 'ফিদা' বলে একটি ছবিতে দেখা যায় সঞ্জনাকে। একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও গতবার পুজোর আগে নিখিল জৈনের রঙ্গোলি শাড়ির মুখ হয়েছিলেন সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.