Jisshu U Sengupta: ‘আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো...’ অকপট যীশু

Jisshu U Sengupta: একসঙ্গে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছেন যীশু সেনগুপ্ত ও সৃজিত মুখোপাধ্যায় জুটি। তবে সেই জুটিতেও ধরে চিড়। ২০২১ সালে প্রকাশ্যে আসে তাঁদের মনোমালিন্যের খবর। সেই ঝামেলা নিয়েই মুখ খুললেন যীশু।

Updated By: Jul 7, 2023, 07:35 PM IST
Jisshu U Sengupta: ‘আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো...’ অকপট যীশু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁর বিরুদ্ধে অভিযোগ ২০১৯ সালের পর থেকে সেভাবে বাংলা ছবিতে দেখা যায় না তাঁকে। বাংলার পরিবর্তে মুক্তি পাচ্ছে তাঁর একের পর এক তেলুগু(Telugu) ছবি, হিন্দি ওয়েবসিরিজ(Web Series)। মুক্তির অপেক্ষায় তাঁর আগামী ওয়েব সিরিজ ‘ দ্য ট্রায়াল’(The Trial)। তিনি যীশু সেনগুপ্ত(Jisshu U Sengupta)। কাজলের(Kajol) সঙ্গে দেখা যাবে অভিনেতাকে। পুজোয় সৃজিত মুখোপাধ্যায়ের(Srijit Mukherji) ছবি ‘দশম অবতার’-এ (Dawsham Awbotaar) অভিনয় করবেন যীশু, শীঘ্রই শুরু হবে শ্যুটিং।

আরও পড়ুন- Anupam Roy: ‘অনেক গান শোনানো বাকি থেকে গেল যে...’ কেন একথা লিখলেন অনুপম?

‘উমা’, ‘রাজকাহিনী’ সহ বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন যীশু সেনগুপ্ত ও সৃজিত মুখোপাধ্যায়। ২০১৮ সালে শেষ মুক্তি পেয়েছিল এই জুটির ছবি ‘এক যে ছিল রাজা’। ২০২১ সালে সামনে আসে এই দুই তারকার মনোমালিন্যের খবর। সৃজিত একটি ছবি পরিকল্পনা করেন, ছবির নাম ‘লহ গৌরাঙ্গের নামে রে’। সেই ছবিতে চৈতন্যদেবের চরিত্রে যীশু সেনগুপ্তকে কাস্ট করার কথা ভাবেন প্রযোজক রাণা সরকার। তবে সেই প্রস্তাবে রাজি হননি যীশু এবং তখন সৃজিত জানান যে যীশু কখনই তাঁর প্রথম পছ্ন্দ ছিলেন না। তখনই সামনে আসে সেই মনোমালিন্যের কথা। বর্তমানে সেই দূরত্ব মিটেছে। চলতি বছরে ফের সৃজিতের ছবিতে দেখা যাবে যীশুকে।

আরও পড়ুন- NABC Controversy: আমেরিকার বঙ্গ সম্মেলনে চূড়ান্ত অপমানের প্রতিবাদে চিঠি শিল্পীদের, লাইভের পরেই হ্যাক জয়তী চক্রবর্তীর প্রোফাইল...

পুজোয় মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘দশম অবতার’। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসানের সঙ্গে দেখা যাবে যীশু সেনগুপ্তকেও। সম্প্রতি এক সাক্ষাৎকারে সৃজিতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খোলেন অভিনেতা। তিনি জানান যে, মতের অমিল হয়েছিল তাঁদের তবে সেই ঝামেলা মিটে গেছে অনেকটাই। তিনি বলেন, ‘আমি আর সৃজিত অনেকটা স্বামী স্ত্রীর মতো। আমরা ঝামেলা করি, তারপর চুমু খেয়ে ঝামেলা মিটিয়ে নিই। কয়েকটি বিষয়ে মতের অমিল হয়েছিল। আমরা দুজনেই একে অপরকে অনেক কথা বলি। দুজনেই দুঃখ পেয়েছিলাম। যেহেতু আমরা খুবই কাছের বন্ধু, তাই দুজনেই একটু বেশিই কষ্ট পাই। কিন্তু আমাদের বন্ধুত্বটা বেঁচে ছিল আর আমরা ঝামেলা মিটিয়ে নিয়েছি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.