Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

২০০২ সালে আংটি বদল করেছিলেন জেনিফার ও বেন। কিন্তু এর এক বছর পরেই নিজেদের সম্পর্কে ইতি টানেন দুই তারকা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 18, 2022, 11:10 AM IST
Jennifer Lopez-Ben Affleck Wedding: বিচ্ছেদের ২০ বছর পর বিয়ে করলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ ২০ বছরের পুরনো তাঁদের সম্পর্ক, এবার সেই সম্পর্ককে আইনিভাবে মান্যতা দিলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। প্রেমের মাঝে এসেছিল তিক্ততাও, বিচ্ছেদের পথেও হেঁটেছিলেন তাঁরা। তবে গত বছরই নিজেদের মধ্যে মনোমালিন্য মিটিয়ে ফের সম্পর্কে জড়ান দুই তারকা। এবার আইনি মতে লস ভেগাসে বিয়ে করলেন দুই তারকা। এখানেই শেষ নয়, নিজের পদবী পরিবর্তনও করে ফেলেছেন নায়িকা, জেনিফার লোপেজ থেকে তিনি এখন জেনিফার অ্যাফ্লেক। 

২০০২ সালে আংটি বদল করেছিলেন জেনিফার ও বেন। কিন্তু এর এক বছর পরেই নিজেদের সম্পর্কে ইতি টানেন দুই তারকা। এনগেজমেন্ট ভাঙার পর দুজনেই সম্পর্কে জড়ান অন্য অন্য ব্যক্তির সঙ্গে। বিয়ে করেন এবং তাঁদের সন্তানও রয়েছে। এরপরই গত এপ্রিলে ফের একে অপরের সঙ্গে আংটি বদল করেন। ৫২ বছরের জেনিফার ও ৪৯ বছরের বেনের পুরনো প্রেমই ফিরে আসে নতুন রূপে। 

আরও পড়ুন: Durnibar-Oindrila: 'পরকীয়া' নয়, দুর্নিবারের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা

আরও পড়ুন: Katrina Kaif: ক্যাটরিনার পরিবারে নতুন সদস্য ইলিয়ানা!

জেনিফারের হেয়ার স্টাইলিস্ট ক্রিস অ্যাপোলটাউন অভিনেত্রীর ব্রাইডাল লুকের কিছু ঝলক শেয়ার করেছে ইনস্টাগ্রামে। সাদা রঙের গাউনে জেনিফারের লুক ছিল নজরকাড়া। সেই ভিডিয়োতেই ক্রিস জেনিফারকে জিগ্গেস করেন যে, 'কেমন লাগছে?' উত্তরে নায়িকা বলেন,'অসাধারণ। ড্রেসটি আমি এটা গুছিয়ে রেখেছিলাম আর বিয়ের দিনে সেটাই পরছি।' ১৬ জুলাই লস ভেগাসের একটি চ্যাপেলে বিয়ের শপথ নেন বেনিফার। 

আরও পড়ুন: Arijit Singh: ব্রহ্মাস্ত্রে অরিজিৎ-ছোঁয়া, দেড় ঘন্টায় ২০ লক্ষ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.