মাদকের নাম করে বলিউডকে বদনামের চেষ্টা! জয়ার সমর্থনে সুর চড়ালেন তপসিরা

টুইট করেন অনুভব সিনহাও 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 15, 2020, 03:32 PM IST
মাদকের নাম করে বলিউডকে বদনামের চেষ্টা! জয়ার সমর্থনে সুর চড়ালেন তপসিরা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বলিউডের সঙ্গে মাদক যোগ মন্তব্য নিয়ে জোর তরজা শুরু হয়েছে। কয়েকজন মানুষের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে আক্রমণ করা যায় না বলে উত্তরপ্রদশের বিজেপি সাংসদ রবি কিষেণকে কড়া আক্রমণ করেন জয়া বচ্চন। পাশাপাশি যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলেও রবি কিষেণের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সমাজবাদী পার্টির নেত্রী। যা নিয়ে মঙ্গলবার সকাল থেকেই চলছে চাপানউতোর। 

রবি কিষেণ এবং জয়া বচ্চনের মন্তব্য নিয়ে যখন তোলপাড় চলছে, সেই সময় অমিতাভ-ঘরণীর সমর্থনে সুর চড়ালেন অনুভব সিনহা, তপসি পান্নুরা। জয়া বচ্চন যে প্রতিবাদ করেছেন বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগ নিয়ে, তার জন্য সাংসদ অভিনেত্রীকে ধন্যবাদ জানান অনুভব সিনহা। পাশাপাশি জয়াজির মেরুদণ্ডে জোর রয়েছে বলেই ওই ধরনের মন্তব্য করতে পেরেছেন বলেও দাবি করেন বি টাউনের ওই পরিচালক।

আরও পড়ুন : শ্বেতাকে মারধরের পর শ্লীলতাহানি করা হলে এসব বলতে পারতেন! জয়াকে কড়া আক্রমণ কঙ্গনার

অনুভব সিনহার পাশাপাশি জয়া বচ্চনকে সমর্থন করেন তপসি পান্নু। তিনি বলেন, এবার সময় এসেছে বলিউড নিয়ে মন্তব্যের কড়া জবাব দেওয়ার। ফিল্ম ইন্ডাস্ট্রির একজন মহিলা সদস্য হয়ে যে জয়াজি কড়া ভাষায় জবাব দিয়েছেন,তার জন্য তাঁকে ধন্যবাদ থাপ্পড় অভিনেত্রী।

দেখুন...

 

প্রসঙ্গত সোমবার বিজেপির অভিনেতা সাংসদ রবি কিষেণ বলেন, বলিউডের মাদক যোগ নিয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যেভাবে তল্লাসি শুরু করেছে, তা ভাল পদক্ষেপ। তবে বলিউডের এই মাদক যোগের সঙ্গে চিন এবং পাকিস্তানের যোগ রয়েছে। চিন এবং পাকিস্তানের মতো প্রতিবেশী দেশ ভায়া হয়ে মাদক ঢোকে এই দেশে। তার জেরেই ফিল্ম ইন্ডাস্ট্রি ক্ষতিগ্রস্ত হচ্ছে বলেও মন্তব্য করেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা। রবি কিষেণের ওই মন্তব্যের পরই তাঁকে উদ্দেশ্য করে পালটা আক্রমণ করেন জয়া বচ্চন।

জয়ার ওই মন্তব্যের পর  ফের ময়দানে নামেন কঙ্গনা রানাউত। শ্বেতা, অভিষেকের তুলনা টেনে সাংসদ অভিনেত্রীকে পালটা আক্রমণ করেন বলিউড কুইন।

.