Jaya Ahsan: বিজয় সেতুপতির সঙ্গে একফ্রেমে জয়া, টলিউডের পর এবার দক্ষিণী ছবিতে নায়িকা?

Jaya Ahsan-Vijay Sethupathi: তামিল সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে ফ্রেমবন্দি জয়া আহসান। ইফির মঞ্চে একে অপরের সঙ্গে সাক্ষাৎ, সেই ছবিই ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। আর সেখান থেকেই জোর জল্পনা, তাহলে কী এবার দক্ষিণী ছবিতে পা রাখছেন বাংলাদেশের অভিনেত্রী?

Updated By: Nov 22, 2023, 03:24 PM IST
Jaya Ahsan: বিজয় সেতুপতির সঙ্গে একফ্রেমে জয়া, টলিউডের পর এবার দক্ষিণী ছবিতে নায়িকা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে(Bangladesh) ৫ বার জাতীয় পুরস্কার পেয়েছেন, ওপার বাংলা ছেড়ে এপার বাংলাতেও নিজের অভিনয়ের জাদু ছড়িয়ে দিয়েছেন অভিনেত্রী জয়া আহসান(Jaya Ahsan)। বাংলা ছেড়ে এবার তিনি পাড়ি দিয়েছেন বলিউডেও। বুধবারই গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অব ইন্ডিয়ায়(IFFI 2023) জয়া অভিনীত প্রথম হিন্দি ছবি ‘কড়ক সিং’-এর(Kadak Singh) প্রিমিয়ার। ইতোমধ্যেই গোয়ায় হাজির অভিনেত্রী। সেখানেই তাঁর একটি নয়া ছবি ঘিরে তৈরি হয়েছে নয়া জল্পনা।

আরও পড়ুন- Bhumi Pednekar: গুরুতর অসুস্থ ভূমি, গত ৮ দিন ধরে হাসপাতালে ভর্তি নায়িকা...

গত সোমবার ইফির ৫৪তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন জয়া। সঙ্গে ছিলেন ‘কড়ক সিং’ পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরী, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি ও সঞ্জনা সাংঘি। উদ্বোধনী অনুষ্ঠানের কয়েকটি ভিডিয়োতে জয়া আহসানের সঙ্গে দেখা যায় প্রযোজক-পরিচালক করণ জোহর, অভিনেতা শাহিদ কাপুর, গায়িকা শ্রেয়া ঘোষালকে। এদিনই দক্ষিণী সুপারস্টার অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে একটি ছবি তুলেছেন জয়া। সেই ছবি দেখেই শুরু হয়ে জল্পনা, তাহলে কি এবার দক্ষিণের ছবিতে দেখা যাবে জয়াকে?

গোয়া চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। শুধু তামিলই নয়, তেলুগু, মালয়ালাম, কন্নড় ছবিতেও তাঁর ব্যাপক জনপ্রিয়তা। শাহরুখ খানের সঙ্গে প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’ এর হাত ধরে তিনি এখন খ্যাতির শীর্ষে। এছাড়াও হিন্দি ওয়েব সিরিজ ‘ফরজি’তে নজর কেড়েছেন অভিনেতা। সর্বভারতীয় এই তারকার সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে জয়া লিখেছেন, ‘বিজয় সেতুপতি স্যারের সঙ্গে। আইএফএফআই মোমেন্ট।’

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে বাড়ছে দূরত্ব! বিচ্ছেদের পথে ঐশ্বর্য?

গোয়া উৎসবের উদ্বোধনী দিনে প্রকাশ করা হয় ‘কড়ক সিং’-এর ট্রেলার। ট্রেলারেই পঙ্কজ ত্রিপাঠির দুর্দান্ত অভিনয় এবং প্রথমবার জয়ার মুখে শোনা গেল হিন্দি সংলাপ। ট্রেলারটি দারুণ পছন্দ করেছেন দর্শক। উৎসবের পর এ বছরই জি-ফাইভে মুক্তি পাবে ছবিটি। তবে এখনও মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি। বলিউডে ডেবিউয়ের আগে অভিনেত্রী বলেন, ‘অনিরুদ্ধ রায়চৌধুরীর ছবিতে অভিনয়ের ইচ্ছা অনেক দিনের। প্রথম যখন তাঁর ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম, সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। নিজের প্রথম হিন্দি ছবিতেই যখন পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে!’

গোয়া উৎসবে এবছর শুধু কড়ক সিং নয়, সবমিলিয়ে চারটি চলচ্চিত্র প্রদর্শিত হবে এবার। প্রদর্শিত হবে মুর্তাজা অতাশজমজমের ইরানি ছবি ‘ফেরেশতে’, সুমন মুখোপাধ্যায়ের ‘পুতুলনাচের ইতিকথা’ ও কৌশিক গাঙ্গুলীর ‘অর্ধাঙ্গিনী’। গোয়া উৎসবে একেবারেই অপরিচিত মুখ নন জয়া আহসান। গত বছরও বাংলাদেশের আকরাম খানের ‘নকশিকাঁথার জমিন’ দারুণ প্রশংসিত হয়েছিল সেখানে। আলাদা করে প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী জয়া আহসান।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.