Bhumi Pednekar: গুরুতর অসুস্থ ভূমি, গত ৮ দিন ধরে হাসপাতালে ভর্তি নায়িকা...

Bhumi Pednekar: ‘দ্য লেডি কিলার’ ও ‘থ্যাংক ইউ ফর কামিং’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল ভূমিকে। রিয়া কাপুরের প্রযোজনায় ‘থ্যাংক ইউ ফর কামিং’ শুধু ভারতেই নয়, বিদেশেও প্রশংসা পেয়েছিল। হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে ভূমির। তার মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। বুধবার দুপুরে অসুস্থতার খবর নিজেই জানালেন ভূমি, এখন কেমন আছেন নায়িকা?

Updated By: Nov 22, 2023, 02:08 PM IST
Bhumi Pednekar: গুরুতর অসুস্থ ভূমি, গত ৮ দিন ধরে হাসপাতালে ভর্তি নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতালে ভর্তি ভূমি পেডনেকর(Bhumi Pednekar)। হাসপাতালের বেড থেকেই নিজের অসুস্থতার খবর জানালেন অভিনেত্রী। তিনি জানান যে বিগত ৮ দিন বিছানা থেকে মাথাও তুলতে পারেননি ভূমি। কী কারণে এই অসুস্থতা, তা খোলসা করলেন তিনি নিজেই। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি ভূমি। অভিনেত্রী লেখেন যে মশার কামড়েই তিনি অসুস্থ, গত আটদিন ধরে ডেঙ্গি(Dengue) আক্রান্ত অভিনেত্রী। নিজের অসুস্থতার কথা জানিয়েই সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন ভূমি।

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: বচ্চন পরিবারের সঙ্গে বাড়ছে দূরত্ব! বিচ্ছেদের পথে ঐশ্বর্য?

কিছুদিন আগেই একের পর এক দিওয়ালি পার্টিতে ঝড় উঠেছিলেন ভূমি। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভূমির উপস্থিতি উজ্জ্বল। ফটোশ্যুট থেকে রিলস, নেটপাড়ার হার্টথ্রব ভূমি। কিছুদিন যাবৎ কার্যত গায়েব হয়ে গিয়েছিলেন, সেখান থেকেই অনুরাগীদের মনেও প্রশ্ন জাগে, কোথায় গেলেন অভিনেত্রী। বুধবার সকালে নিজেই জানালেন বিগত আটদিন হাসপাতালেই কেটেছে তাঁর।

হাসপাতাল থেকেই একাধিক সেলফি শেয়ার করে ভূমি লিখেছেন, ‘একটা ডেঙ্গির মশা আমাকে টানা ৮ দিন অত্যাচার করেছে। কিন্তু আজ ঘুম থেকে উঠে ভালো লাগছে তাই সেলফি তোলার কথা ভাবলাম। সবাই সাবধানে থাকবেন, কারণ গত কয়েকদিন আমার এবং আমার পরিবারের জন্য অত্যন্ত কঠিন ছিল। মশা তাড়ানোর ওষুধ এই মুহূর্তে আবশ্যক। নিজের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ান। দূষণের পরিমাণ অত্যাধিক বেড়ে যাওয়ায় আমাদের বেশিরভাগেরই রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গিয়েছে। আমার পরিচিত বেশ কয়েকজন সম্প্রতি ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন। আবারও এক অদৃশ্য ভাইরাস অবস্থা খারাপ করে দিচ্ছে’।

আরও পড়ুন- Singer Nobel: অন্যের বউ ফুসলিয়ে আনলেন নোবেল! ফের বিতর্কে জনপ্রিয় এই গায়ক

‘দ্য লেডি কিলার’ ও ‘থ্যাংক ইউ ফর কামিং’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল ভূমিকে। রিয়া কাপুরের প্রযোজনায় ‘থ্যাংক ইউ ফর কামিং’ শুধু ভারতেই নয়, বিদেশেও প্রশংসা পেয়েছিল। হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে ভূমির। তার মাঝেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তবে এবার সুস্থ হয়ে ওঠার আভাসও দেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্ত থেকে শুরু করে তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরাও তাঁর জন্য সুস্থতার কামনা করেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.