Jaya Ahsan: জনপ্রিয় ইরানিয়ান পরিচালকের ছবিতে মুখ্য চরিত্রে বাঙালি নায়িকা জয়া আহসান, শুরু শুটিং

জয়া(Jaya Ahsan) ও রিকিতা ছাড়াও এই ছবিতে বেশ কয়েকজন বাংলাদেশি অভিনেতাকে দেখা যাবে। তাঁরা হলেন বৈরাম ফাজলি, মোখতারি মোবারেক, আতিয়া পিরালি ও কাভাস।

Updated By: Apr 6, 2022, 01:27 PM IST
Jaya Ahsan: জনপ্রিয় ইরানিয়ান পরিচালকের ছবিতে মুখ্য চরিত্রে বাঙালি নায়িকা জয়া আহসান, শুরু শুটিং

নিজস্ব প্রতিবেদন: প্রখ্যাত ইরানিয়ান পরিচালক মোর্তেজা আতাশজামজামের ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে (Jaya Ahsan)। পরিচালকের আগামী ছবি ফেরেস্তা, সেই ছবির শুটিং চলছে ঢাকায়। সম্প্রতি পরিচালক ও তাঁর চারজন ক্রিউ মেম্বার নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সহ ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে দেখেন। 

সোমবার ঢাকার(Dhaka) বসুন্ধরায় শুটিং করেন জয়া আহসান ও বাংলাদেশের অভিনেতা রিকিতা নন্দিনী শিমু। রিক্সা চড়ে ঢাকার রাস্তায় ঘুরতে দেখা যায় জয়াকে। সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হলুদ রঙের ছাপা প্রিন্টের সালোয়ার কামিজে জয়ার লুক ছিল ছাপোষা মধ্যবিত্তের। জয়া সঙ্গে দেখা যায় একটি ছোট্ট বাচ্চাকেও। আগামী ২০ দিন ঢাকার অলিগলিতে চলবে শুটিং। 

রিপোর্ট অনুযায়ী, বাংলাদেশ(Bangladesh) তথ্য সম্প্রচার মন্ত্রকের তরফ থেকে ছবিটি শুটের পারমিশন পেয়েছেন মোর্তেজা আতাশজামজাম। সেকানে ছবির নাম রেজিস্টার করা হয়েছে সিএনজি নামে। জয়া ও রিকিতা ছাড়াও এই ছবিতে বেশ কয়েকজন বাংলাদেশি অভিনেতাকে দেখা যাবে। তাঁরা হলেন বৈরাম ফাজলি, মোখতারি মোবারেক, আতিয়া পিরালি ও কাভাস। বিগত দুমাস ধরে কলকাতায় শুট করছিলেন জয়া আহসান। রমজান মাস ও পয়লা বৈশাখ পরিবারের সঙ্গে কাটাতে সম্প্রতি বাংলাদেশ যান অভিনেতা। সেখানেই এবার শুরু নয়া ছবির শুটিং।

আরও পড়ুন: Suchitra Sen Birth Anniversary: 'রমা,তোমার সঙ্গে যদি আমার বিয়ে হত!'উত্তমকে উত্তরে কী বলেছিলেন সুচিত্রা?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.