Jawan Prevue: ঝলকে ৪৪০ ভোল্টের ঝটকা! নেড়া শাহরুখে থ নেটপাড়া, ধেয়ে এল 'জওয়ান' ঝড়

Jawan Official Hindi Prevue:  'ইটস ফাইনালি হিয়ার!' 'জওয়ান'-এর (Jawan Prevue) টিজার চলে এল সামনে। কেঁপে গেল সোশ্যাল মিডিয়া। ফ্যানরা এখন শুধু ভাবছেন কেন ৭ সেপ্টেম্বর এগিয়ে আসছে না। শাহরুখকে দেখে আর চোখ সরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। যেন ৪৪০ ভোল্টের ঝটকা।  

Updated By: Jul 10, 2023, 01:08 PM IST
Jawan Prevue: ঝলকে ৪৪০ ভোল্টের ঝটকা! নেড়া শাহরুখে থ নেটপাড়া, ধেয়ে এল 'জওয়ান' ঝড়
শাহরুখ মানেই এখন চমক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। সোম সকালে নেটপাড়ায় সশব্দে প্রবল বিস্ফোরণ। বোমা ফাটালেন শাহরুখ খান (Shah Rukh Khan)। যে টিজারের অপেক্ষায়, আপামর শাহরুখ ফ্যানরা অধীর আগ্রহে বসেছিলেন, সেই টিজার এবার টর্নেডোর মতো আছড়ে পড়ল। বলিউড বাদশার আসন্ন ছবি 'জওয়ান'-এর (Jawan Prevue) টিজার চলে এল সামনে। যদিও রেড চিলিজ এন্টারটেন্টমেন্ট (Red Chillies Entertainment) টিজার বা ট্রেলারের মতো শব্দ ব্যবহার করল না এক্ষেত্রে। এখানেও চমক। বলা হচ্ছে প্রিভিউ। প্রিভিউ হচ্ছে মোশন পিকচরের ছোট ছোট দৃশ্য জুড়ে চলমান কোলাজ বানিয়ে, জানিয়ে দেওয়া যে, এবার বড় কিছু আসতে চলেছে। অ্যাটলি-র (Atlee) নির্দেশনায় 'জওয়ান'-এর মুক্তির কথা ছিল ২ জুন। কিন্তু তা পিছিয়ে করা হয়েছে ৭ সেপ্টেম্বর। মানে আরও কিছু মাসের অপেক্ষা। তারপরেই ফের শাহরুখের ধামাকা দেখা যাবে বড়পর্দায়।

আরও পড়ুন: Shruti-Swarnendu Marriage: চমক শ্রুতি-স্বর্ণেন্দুর, চুপিসারেই বিয়ে সারলেন 'রাঙাবউ' অভিনেত্রী

এদিন সকাল সাড়ে দশটায় 'জওয়ান'-এর প্রিভিউ মুক্তি পাওয়ার পরেই, সোশ্যাল মিডিয়ায় ফের চর্চায় কিং খান। আর শাহরুখ মানেই তো এখন একের পর এক আগুনে সংলাপ। এখনই জনপ্রিয় হয়ে গিয়েছে, 'ম্যায় কউন হুঁ, কউন নেহি, পতা নেহি, মা কো কিয়া ওয়াদা হু ইয়া আধুরা এক ইরাদা হু। ম্যায় আচ্ছা হুঁ, বুরা হুঁ, পুণ্য হুঁ ইয়া পাপ হুঁ-ইয়ে খুদ সে পুছনা কিউঁকি ম্যায় ভি আপ হুঁ। জওয়ানের টিজারে কার্যত কেঁপে গিয়েছে শাহরুখে ফ্যানরা। তবে নেড়া মাথার শাহরুখকে দেখে থ হয়েছেন নেটিজেনরা। মেট্রোর মধ্যে পুরনো হিন্দি গানে তাঁর নাচের দৃশ্য এখন ভাইরাল। কিংয়ের ভয়ংকর অ্যাকশন তো রয়েছেই, তবে অভিনেত্রী নয়নতারার একেবারে 'স্পাই গার্ল' সুলভ চরম অ্যাকশন থেকে চোখ সরানো যাবে না। এই প্রথম হিন্দি ছবিতে কাজ করছেন তিনি। 'জওয়ান' যে ভরপুর মশলাদার ছবি হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। দীপিকা পাড়ুকোনকে লাল শাড়ি পরে রেইন ডান্স করতে দেখে দুলে গিয়েছেন ফ্যানরা।

 
'জওয়ান' অ্য়াকশন থ্রিলার, তাই অ্যাকশন নিয়ে কোনও ফাঁক রাখেননি অ্য়াটলি। শাহরুখের সঙ্গেই ডাবল ধামাকা দক্ষিণের মহাতারকা ও দুর্ধর্ষ অভিনেতা বিজয় সেতুপতি। নয়নতারার কথা আগেই বলা হয়েছে। রয়েছেন সানিয়া মালহোত্রা ও প্রিয়ামণি। শাহরুখকে কিন্তু এখানে ডাবল রোলেই দেখা যাবে। তিনি যেমন ইন্টেলিজেন্স অফিসার, ঠিক তেমনই আবার চোর। দীপিকার এখানে ক্যামিয়ো চরিত্র। পুণে, মুম্বই, হায়দরাবাদ, চেন্নাই, রাজস্থান ও ঔরঙ্গাবাদে শ্যুটিং হয়েছে 'জওয়ান'-এর। অনিরুদ্ধ রবিচন্দরের কাঁধে সঁপে দেওয়া হয়েছে 'পাঠান'-এর মিউজিকের দায়িত্ব। অনিরুদ্ধ পকেট সাইজ ডায়ানামাইট। তিনি মিউজিক করা মানেই তা সুপারহিট হতে বাধ্য। প্রতিবেদনের সঙ্গে দেওয়া টিজার একবার দেখে নিন, চোখ সরাতে পারবেন না। এ বলাই যায়। 'পাঠান'-এর হাত ধরে প্রত্যাবর্তন করা এসআরকে-র উপর দর্শকদের প্রত্যাশার পারদ মহাকাশচুম্বী। এখন দেখার বড় পর্দায় শাহরুখ কেমন ঝড় তুলতে পারেন!

 

আরও পড়ুন: Anupam Kher as Rabindranath Tagore: চেনা দায়! রবীন্দ্রনাথের চরিত্রে বড়পর্দায় বলিউডের জনপ্রিয় অভিনেতা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.