'Hrithik-এর সঙ্গে ঝামেলা মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছিলাম Kangana-কে', আদালতে স্বীকারোক্তি Javed Akhtar-এর

কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার। 

Updated By: Sep 2, 2021, 11:32 AM IST
'Hrithik-এর সঙ্গে ঝামেলা মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছিলাম Kangana-কে', আদালতে স্বীকারোক্তি Javed Akhtar-এর

নিজস্ব প্রতিবেদন: হৃত্বিক-কঙ্গনা বিচ্ছেদ ঘিরে দুই ভাগে ভাগ হয়ে গিয়েছিল বলিউড। তাঁদের এই ঝামেলায় বলিউডের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের (Javed Akhtar) নাম জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তাঁকে সুইসাইড গ্যাঙের সদস্য বলেও কটাক্ষ করেছিলেন অভিনেত্রী।  সেই সূত্রেই বর্তমানে বম্বে হাইকোর্টে একে অপরের মুখোমুখি কঙ্গনা রানাওয়াত ও জাভেদ আখতার। কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন জাভেদ আখতার। এই মামলা বাতিল করার জন্য কোর্টের কাছে আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এবার সেই আবেদনের রায় স্থগিত রাখল বম্বে হাইকোর্ট।  

আরও পড়ুন: ফের ফিরছেন সঙ্গীতপ্রেমীদের দরবারে, Covid পরবর্তী সময়ে প্রথম Live কনসার্ট করছেন Arijit Singh

কঙ্গনা ও তাঁর বোন রঙ্গোলি চান্ডেলের অভিযোগ ছিল হৃত্বিকের সঙ্গে কঙ্গনার বিচ্ছেদ ঘিরে যখন অশান্তি শুরু হয়, তখন তাঁকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন জাভেদ আখতার। কঙ্গনার দাবি তাঁদের ডেকে জাভেদ আখতার বলেছিলেন, 'হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও তাঁর বাবা খুবই প্রভাবশালী। তাই তাঁদের সঙ্গে সম্মুখ সমরে না গিয়ে কথা বলে বিষয়টি মিটিয়ে নাও।' কঙ্গনার মতে সেটি পরামর্শ নয় রীতিমতো হুমকি ছিল। এরপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর জাভেদ আখতারের প্রসঙ্গ তুলে অভিনেত্রী বলেন যে, বলিউডে একটি সুইসাইড গ্যাঙ আছে যাঁরা প্রতিনিয়ত আউটসাইডারদের আত্মহত্যায় প্ররোচনা দেয়। তাঁদের মধ্যে অন্যতম জাভেদ আখতার।  

কঙ্গনার এই অভিযোগের পরই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন জাভেদ আখতার। এই মামলা চলাকালীন ইতিমধ্য়েই জাভেদ আখতার আদালতকে জানিয়েছেন যে, তাঁর ও কঙ্গনার পরিচিত এক চিকিৎসকের সহায়তায় তিনি কঙ্গনাকে বাড়িতে ডেকে পরামর্শ দিয়েছিলেন যে, 'হৃত্বিকের সঙ্গে ঝামেলা মিটিয়ে নাও।' কিন্তু কঙ্গনা তাঁর কথা শুনতে ও মানতে নারাজ ছিলেন। এরপর আর কথা বাড়াননি জাভেদ আখতার। এই স্বীকারোক্তির পরেই এই মামলা তুলে নেওয়ার যে আবেদন করেছিলেন অভিনেত্রী সেই রায়ে স্থগিতাদেশ দেয় বম্বে হাইকোর্ট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.