Janhvi Kapoor: 'শরীরের সব ক'টা বিউটি স্পট দেখাবে?', জাহ্নবীর কাছে যৌনতা-ভিক্ষা অভিনেতার!

Janhvi Kapoor: ধড়ক ছবির হাত ধরে বলিউডে পা রাখেন বনি কাপুর ও শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। সেই ছবির পরেই জনপ্রিয়তা পান অভিনেত্রী। সম্প্রতি কফি উইথ করণে এসে করণের প্রশ্নের মুখে এমন এক কথা শেয়ার করলেন অভিনেত্রী যা শুনে চমকে গেছেন দর্শকরা। করণ যখন জাহ্নবীকে তাঁর কাছে আসা কোনও অভিনেতার তরফ থেকে পাওয়া 'ফ্লার্টি মেসেজ' সম্পর্কে জানতে চান, তখন জাহ্নবী যে উত্তর দেন, তা শুনে অবাক করণও।

Updated By: Jan 4, 2024, 05:38 PM IST
Janhvi Kapoor: 'শরীরের সব ক'টা বিউটি স্পট দেখাবে?', জাহ্নবীর কাছে যৌনতা-ভিক্ষা অভিনেতার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কফি উইথ করণের(Koffee With Karan) সাম্প্রতিক এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন দুই বোন জাহ্নবী কাপুর(Janhvi Kapoor) ও খুশি কাপুর(Khushi Kapoor)। এই চ্যাট শোয়ের বিখ্যাত ব়্যাপিড ফায়ার রাউন্ডে জাহ্নবী প্রতিশ্রুতি দিয়েছিলেন, যতটা সম্ভব সৎ থাকবেন। খুশি এই প্রথমবার এই শোয়ে এসেছেন। তবে জাহ্নবীর এর আগেও কয়েকবার কফি উইথ করণে আসলেও  কফি হ্যাম্পার জেতার সুযোগ আসেনি। সেই রাউন্ডেই জাহ্নবীর এক উত্তর শুনে অবাক করণ(Karan Johar) থেকে শুরু করে নেটিজেনরা।

আরও পড়ুন- Aamir Khan | Ira Khan Wedding: ‘এত প্রেম! তাহলে ডিভোর্স কেন?’ নেটপাড়ায় প্রশ্নের মুখে আমির

করণ যখন জাহ্নবীকে তাঁর কাছে আসা কোনও অভিনেতার তরফ থেকে পাওয়া  'ফ্লার্টি মেসেজ' সম্পর্কে জানতে চান, তখন জাহ্নবীর উত্তর শুনে কার্যত অবাক হয়ে যান পরিচালক-প্রযোজক। খুশিকে সতর্ক করে দিয়ে জাহ্নবী বলেন, আমার মনে হয় তুমি আমার কথা শুনে চিৎকার করবে এরপর তিনি করণকে মেসেজটি সম্পর্কে বলেন, এক ব্যক্তি তাঁকে মেসেজ করে আমি কি আপনার সমস্ত বিউটি স্পট দেখতে পারি? জাহ্নবীর এই কথা শুনে হাসতে হাসতে করণ জানতে চান, তাঁর কত সুন্দর জায়গা রয়েছে।

ব়্যাপিড ফায়ার রাউন্ডে, করণ জাহ্নবীর সঙ্গে একটি গেম খেলেন এবং তাকে বলিউডের কিছু অভিনেতার সঙ্গে কাজ করার বিষয়ে খুশির জন্য একটি পরামর্শ শেয়ার করতে বলেছিলেন। বরুণ ধাওয়ান সম্পর্কে জানতে চাইলে জাহ্নবী বলেন, 'বেবিসিটিংয়ের জন্য রেডি হয়ে যাও'। ২০২৩  সালে প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়া নীতেশ তিওয়ারির 'বাওয়াল' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জাহ্নবী ও বরুণ। জাহ্নবীকে অনন্যা পান্ডে সম্পর্কে এই প্রশ্ন করা হলে, জাহ্নবী বলেন, ‘এটা নিশ্চিত করো যাতে দুজনেই এক ছেলের সঙ্গে প্রেম না করো’। সূত্রের খবর যে খুশি ও অনন্যা দু'জনেই ঈশান খট্টরকে ডেট করেছেন। ২০১৮ সালে ঈশানের সঙ্গে হিন্দি ছবিতে ডেবিউ করেন জাহ্নবী।

আরও পড়ুন- Rani Mukerji-Shah Rukh Khan: ফিরছে শাহরুখ-রানি জুটি! অভিনেত্রীর কথায় জল্পনা তুঙ্গে...

করণের শো মানেই সেখানে উঠে আসে ব্যক্তিগত জীবন, প্রেম, খুনসুটির কথা। খুশির ডেটিং সম্পর্কে গুঞ্জন নিশ্চিত করতে জাহ্নবী আগুনে ইন্ধন জুগিয়েছেন। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া জোয়া আখতারের 'দ্য আর্কিজ'-এ অভিনয় করেছেন খুশি ও বেদাং। শোনা যাচ্ছে, এই ছবির সহ-অভিনেতা বেদং রায়নার সঙ্গে ডেট করছেন খুশি। সেই বিষয়েই করণ জিগ্গেস করেন খুশিকে। তবে অভিনেত্রীর দাবি, তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। অন্যদিকে জাহ্নবী বলেন, ‘আমি মনে বেদাঙ্ক খুবই কিউট।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.