কৃষকদের সমর্থন না করলে শ্যুটিং বন্ধ, জাহ্নবীকে হুমকি আন্দোলনকারীদের?

কৃষকদের সমর্থনে জাহ্নবীকে মুখ খুলতে বাধ্য করা হয় বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 14, 2021, 12:03 PM IST
কৃষকদের সমর্থন না করলে শ্যুটিং বন্ধ, জাহ্নবীকে হুমকি আন্দোলনকারীদের?
জাহ্নবীর শ্যুটিংয়ের সময় হাজির কৃষকরা

নিজস্ব প্রতিবেদন: ​গুড লাক জেরির শ্যুটিংয়ের জন্য সম্প্রতি পঞ্জাবে উড়ে যান জাহ্নবী কাপুর। প্রযোজক আনন্দ এল রাইয়ের সিনেমার শ্যুটিং চলাকালীন আচমকাই সেখানে হাজির হন কৃষকদের একটি দল। পঞ্জাবের বাসসি পাঠানা শহরে শ্যুটিং চলাকালীন আচমকাই কৃষকদের একটি দল সেখানে হাজির হলে গুড লাক জেরির শ্যুটিং থামিয়ে দেওয়া হয়। কৃষকদের (Farmers Protest) উদ্দেশ্যে কিছু বলতে হবে জাহ্নবীকে।  না হলে কোনওভাবেই টিম গুড লাক জেরির শ্যুটিং চলতে দেওয়া হবে না বলে স্পষ্ট জানানো হয়। ওই ঘটনার পরপরই সেখানে হাজির হন পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। 

সিদ্ধার্থ সেনগুপ্ত জানান, কৃষকদের উদ্দেশ্যে অবশ্যই জাহ্নবী (Jhanvi Kapoor) বার্তা দেবেন। এ বিষয়ে টিম গুড লাক জেরির তরফেও জারি করা হবে তাঁদের মন্তব্য। পরিচালকের ওই আশ্বাস পাওয়ার পরই সেখান থেকে সরতে রাজি হন আন্দোলনকারী কৃষকরা। ওই ঘটার পরপরই কৃষক আন্দোলনের স্বপক্ষে নিজের মুখ খোলেন জাহ্নবী। তিনি বলেন, কৃষকরাই এ দেশের হৃদপিণ্ড। দেশের মানুষের পেটে অন্ন জোগানোর জন্য কৃষকরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। শিগগিরই এই সমস্যার সমাধান করা হবে বলে আশা প্রকাশ করেন জাহ্নবী কাপুর। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : সাত সকালে বেজায় ফাঁসলেন Katrina Kaif

এদিকে কৃষকদের আরও দাবি, বলিউডের কোনও তারকাই তাঁদের হয়ে মুখ খোলেন না।  তাঁদের সমর্থন করেন না। সেই কারণেই তাঁরা গুড লাক জেরির (Good Luck Jerry) শ্যুটিং স্পটে হাজির হয়ে তাঁদের আন্দলোন নিয়ে জাহ্নবী কাপুরের বক্তব্যের দাবি জানান। যদিও কৃষকদের আন্দোলনকে সমর্থন করে এর আগে মুখ খুলতে দেখা যায় দিলজিৎ দোসাঞ্জ, স্বরা ভাস্করকে।  এমনকী ধর্মেন্দ্রকেও কৃষক আন্দোলনকে সমর্থন করে মুখ খুলতে দেখা যায়। 

.