পাশে নেই জান? ছেলের ব্যবহারে ক্ষুব্ধ কুমার শানু

প্রকাশ্যেই মন্তব্য করেন জনপ্রিয় গায়ক 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 28, 2021, 06:19 PM IST
পাশে নেই জান? ছেলের ব্যবহারে ক্ষুব্ধ কুমার শানু
জানের সঙ্গে কুমার শানু

নিজস্ব প্রতিবেদন : ​বিগ বস ১৪-র ঘরে যখন হাজির হন জান কুমার শানু, তখন থেকেই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়। বিগ বসের ঘরে হাজির হয়ে নিকি তাম্বোলির সঙ্গে জান কুমার শানু বিবাদে জড়ালে আসরে নামেন কুমার শানু। তিনি বলেন, জানের জন্য তিনি যদি কিছু না করেন, তাহলে ছেলে যেন নিজের নামের পাশ থেকে কুমার শানু সরিয়ে ফেলেন। জান নিজের নামের পাশে রীতা ভট্টাচার্য (শানুর প্রথম স্ত্রী) যোগ করুন বলে দাবি করেন কুমার শানু। ওই ঘটনার পর থেকেই কুমার শানু এবং জান কুমারের (Jaan Kumar Sanu) সঙ্গে বিবাদ প্রকাশ্যে আসে। সম্প্রতি এ বিষয়ে ফের মুখ খোলেন কুমার শানু।

কুমার শানু ( Kumar Sanu) বলেন, জানকে তিনি ইন্ডাস্ট্রির বেশ কয়েকজনের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ছেলের কথা মতোই মহেশ ভাট, রমেশ তুরানিদের সঙ্গে জানের পরিচয় দেন তিনি। বলিউডের হেভিওয়েট পরিচালক, প্রযোজকদের সঙ্গে পরিচয়ের পাশাপাশি নিজের বেশ কয়েকটি শোতেও তিনি জানকে নিয়ে যান। বেশ কয়েকটি শোয়ে ছেলেকে নিয়েই তিনি গান গাইতে ওঠেন। এর বেশি তিনি আর কী করতে পারেন বলে প্রশ্ন তোলেন কুমার শানু।

আরও পড়ুন : কবে দাদা হচ্ছে Taimur, বড় ঘোষণা সইফের

এরপরই জান বলেন, হাজার হলেও কুমার শানু তাঁর বাবা। যা হোক না কেন, দিনের শেষে তাঁরা একই পরিবারের সদস্য। ফলে কোনও না কোনও তাঁদের এই বিবাদ মিটে যাবে বলেও আশা প্রকাশ করেন জান।

আরও পড়ুন : সুখী দাম্পত্যের আড়ালে নুসরতের পরকীয়া, প্রকাশ্যে 'ডিকশনারির' ট্রেলার

প্রসঙ্গত বিগ বস ১৪-র (Big Boss 14) ঘরে হাজির হয়ে অন্য প্রতিযোগী নিকি তাম্বোলির সঙ্গে বিবাদে জড়ান জান কুমার শানু। ওই সময় নিকি যেন তাঁর সঙ্গে মারাঠিতে কথা না বলেন বলে জানান জান। এরপরই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (MNS) আসরে নামে। জান মারাঠি ভাষাকে অপমান করেছেন। শিগগিরই জানকে ক্ষমা চাইতে হবে বলে দাবি করে এমএনএস। জান ক্ষমা না চাইলে বিগ বস বন্ধ করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয় এমএনএসের তরফে। ওই ঘটনার পর আসরে নামেন কুমার শানু। তিনি বলেন, ছেলের হয়ে ক্ষমা চাইছেন তিনি। মুম্বই তাঁর কেরিয়ার তৈরি করেছে। মুম্বই সহ গোটা মহারাষ্ট্রকে শ্রদ্ধা করেন তিনি। জানকে তাঁর মা কী শিক্ষা দিয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন শানু।

আরও পড়ুন : বিকি কৌশলকে জড়িয়ে ধরলেন ক্যাটরিনা? প্রকাশ্যে গোপন ছবি

ছেলের সঙ্গে বিবাদের জেরে প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের প্রসঙ্গ উঠলে বাবাকে পালটা আক্রমণ করেন জান। তাঁদের বড় হওয়ার পিছনে বাবার কোনও অবদান নেই। মা রীতা ভট্টাচার্যই তাঁদের বড় করেছেন এবং জীবন গড়ে দিয়েছেন বলেও দাবি করেন জান কুমার শানু।

.