Sushmita Sen:'মনে হয়েছিল, আমি আর নেই!', হার্টঅ্যাটাকের ভয়ংকর অভিজ্ঞতা সুস্মিতার...

Sushmita Sen: সুস্মিতা সেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর "দ্বিতীয় জন্ম তারিখ" যোগ করার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে কৌতূহল বৃদ্ধি পায়। তাঁর বায়োতে, তিনি লিখেছেন, 'দ্বিতীয় জন্মতারিখ: ২৭/০২/২০২৩।"

Updated By: Jul 2, 2024, 12:40 PM IST
Sushmita Sen:'মনে হয়েছিল, আমি আর নেই!', হার্টঅ্যাটাকের ভয়ংকর অভিজ্ঞতা সুস্মিতার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই, সুস্মিতা সেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর "দ্বিতীয় জন্ম তারিখ" যোগ করার পর থেকেই তাঁর ভক্তদের মধ্যে কৌতূহল বৃদ্ধি পায়। তাঁর বায়োতে, তিনি লিখেছেন, 'দ্বিতীয় জন্মতারিখ: ২৭/০২/২০২৩।" এই বিশেষ তারিখটি একটি উল্লেখযোগ্য ঘটনাকে স্মরণ করে রাখা।

ভক্তদের মধ্যে প্রথমে এই নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হলেও, কেউ কেউ মনে করেন সুস্মিতা সেনের দ্বিতীয় জন্ম তারিখটি আসলে গত বছর তিনি যে হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলেন তার সাথে যুক্ত। অভিনেত্রী অবশেষে একই বিষয়ে তথ্য দিয়ে ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্টও করেছেন। এবং নিশ্চিত করেছেন যে এই তারিখেই তিনি একটি বিশাল হার্ট অ্যাটাকের শিকার হয়েছিলেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SUN PHARMA (@sunpharma_live)

জাতীয় চিকিৎসক দিবসে, সুস্মিতা তাঁর জন্ম তারিখ আপডেট করার পিছনের কারণটি একটি ভিডিওতে শেয়ার করেছেন। তিনি বলেছেন, "আমার জীবন হল আমার প্রতিদিনের লেখা গল্প যা আমি লিখছি এবং বাঁচছি। কিছুদিন আগেই আমার জীবনের এই গল্প এক বীভৎস মোড় নিয়েছিল। হঠাৎই যখন আমি একটি হার্ট অ্যাটাকের শিকার হয়। সেই সময়টা আমার জীবনের সবচেয়ে দীর্ঘতম 45 মিনিট ছিল। একটা মুহূর্ত ছিল যখন আমি এটাও ভেবেছিলাম যে আমার গল্প শেষ হয়ে গেছে।"

আরও পড়ুন: Sharvari Wagh: দীপিকা হেরে গেলেন! বলি-ডিভাকে টপকে মোহময়ী চুম্বক শর্বরী...

তিনি পোস্টে আরও লিখেছেন, "আমায় বাঁচিয়ে তোলার পিছনে ডাক্তারদের অবদান অনস্বীকার্য। ওনাদের কারণেই আমার গল্পে এখনও ইতি পড়েনি। তারা আমার ওপর হাল ছেড়ে দেয়নি এবং আমাকে হারতে দেয়নি। তারাই আমার জীবনের জন্য একটি নতুন গল্প লিখেছেন এবং আমাকে একটি নতুন উদ্যোম দিয়েছেন। সেটাই ছিল আমার দ্বিতীয় জন্মদিন। এবং আমি সেই দিনটি এবং আমার নতুন জন্মের গল্পটি সেই সমস্ত ডাক্তারদের উৎসর্গ করছি।"

আরও পড়ুন: Kalki 2898 AD Box Office Collection: বক্সঅফিসে তুমুল ঝড়, তবু জওয়ানকে পেরতে ব্যর্থ কল্কি...

আমাদের কাছে জন্ম তারিখ মানেই আমরা জানি জন্মের দিন। কিন্তু, আমাদের মধ্যে অগণিত মানুষ আছেন যারা তাঁদের জীবনে দ্বিতীয়বার বেঁচে ওঠার সুযোগ পেয়েছেন, আর সেই সুযোগ করে দিয়েছেন একজন ডাক্তার, তাই তাদেরকে ধন্যবাদ জানাতেই এই উদ্যোগ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.