রণবীরের টাকায় প্রযোজনা! মুখ খুললেন দীপিকা

নিজেকে প্রকাশ করতে পারেন এমন কাজ করতে তিনি সব সময় ভালবাসেন, জানান দীপিকা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 2, 2020, 05:42 PM IST
রণবীরের টাকায় প্রযোজনা! মুখ খুললেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: 'ওম শান্তি ওম' দিয়ে বলিউডে পা রেখেছিলেন। (Shah Rukh Khan) শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেই বলিউডে পা রাখেন দীপিকা। 'ওম শান্তি ওমে'-এর পর কখনও 'চেন্নাই এক্সপ্রেস' কখনও 'পদ্মাবত' আবার কখনও 'বাজিরাও মস্তানি', বলিউডকে একের পর এক 'ব্লক বাস্টার' উপহার দিয়েছেন এই অভিনেত্রী। বুঝতেই পারছেন, দীপিকা পাডুকনের কথাই বলা হচ্ছে। বর্তমানে সেই (Deepika Padukone) দীপিকা পাডুকন অভিনেয়ের পাশাপাশি শুরু করেছেন সিনেমা প্রযোজনার কাজও। যার হালফিলের উদাহরণ হল 'ছপক'। পরিচালক মেঘনা গুলজারের এই সিনেমায় প্রযোজনা থেকে শুরু করে নাম ভূমিকায় অভিনয় করেন দীপিকা।
বলিউডের পাশাপাশি দীপিকা নিজের পসার জনমিয়েছেন হলিউডেও। ভিন ডিজেলের সঙ্গে 'ট্রিপল এক্স'-এ স্ক্রিন শেয়ার করেন রণবীর-ঘরণী। 'ট্রিপল এক্স'-এর পর হলিউডের পরবর্তী কোন প্রজেক্ট নিয়ে ব্যস্ত দীপিকা! সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে স্পষ্ট উত্তর দেন দীপ্পি।

আরও পড়ুন : 'বিজেপি হিংসার বীজ বপন করছে', মোদীতে 'মোহভঙ্গ' হয়ে বিস্ফোরণ অভিনেত্রী সুভদ্রা চক্রবর্তীর
তিনি বলেন, (Hollywood) হলিউডে তিনি সব সময় কাজ খুঁজছেন, এমন নয়। সিনেমার মাধ্যমে দর্শকদের সামনে নিজেকে প্রকাশ করতে পারেন, তাই সেই সিনেমা ভারতীয় হোক কিংবা আন্তর্জাতিক, সবকিছুতেই সমানভাবে স্বচ্ছ্বন্দ বোধ করেন বলেও জানান দীপিকা।
এসবের পাশাপাশি তিনি আরও বলেন, বলিউডে যখন তিনি কেরিয়ার শুরু করেছিলেন, তখন পরিস্থিতি অন্যরকম ছিল। বর্তমানে মহিলারা ইঅনেক এগিয়ে গিয়েছেন। তাঁর প্রথম সিনেমা ' ওম শান্তি ওম'-এর পরিচালকও একজন মহিলা ছিলেন। তাই কেরিয়ার শুরু প্রায় ১৩ বছর পর যখন নিজের অর্থ দিয়েই প্রযোজনার কাজ শুরু করেছেন, তখন এই সিনেমার প্রযোজক মহিলা না পুরুষ, তা নিয়ে কেউ প্রশ্ন তুলবেন না। সেই সঙ্গে 'ছপক'-এর প্রযোজনার ক্ষেত্রে তাঁর নিজের রোজগারকে কাজে লাগিয়েছেন। এক্ষেত্রে তাঁর স্বামী রণবীর সিংয়ের কোনও অর্থ তিনি কাজে লাগাননি বলে এবার ফের স্পষ্ট করে দেন দীপিকা। 

আরও পড়ুন : 'আন্টি'-র সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অর্জুন, জোর কটাক্ষের মুখে মালাইকা
এসবের পাশাপাশি মহিলাদের নিরাপত্তার বিষয়েও গুরুত্ব আরও বেশি করে দেওয়া উচিত বলেও মত প্রকাশ করেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

.