Isha Koppikar: 'কাজ পেতে গেলে...' কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন ঈশা...

Isha Koppikar: 'তারা আমাকে বলেছিল যে কাজ পেতে হলে আপনাকে অভিনেতাদের সাথে 'বন্ধুত্বপূর্ণ' হতে হবে। অনেকেই অশ্লীলভাবে ছোঁয়ার চেষ্টা করেছিল। এমনকী প্রথমসারির এক অভিনেতা গোপনে দেখা করতেও চেয়েছিল' কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন ঈশা।

Updated By: Jun 21, 2024, 09:43 PM IST
Isha Koppikar: 'কাজ পেতে গেলে...' কাস্টিং কাউচের ভয়ংকর অভিজ্ঞতা শেয়ার করলেন ঈশা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি স্বামী টিম্মি নারাংয়ের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী ঈশা কোপিকর(Isha Koppikar)। দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানেন অভিনেত্রী। এবার এক ভয়ংকর অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিনি। তবে তা তাঁর ব্যক্তিগত জীবনের সঙ্গে সম্পর্কিত নয়, এই ভয়ানক অভিজ্ঞতা তাঁর কর্মক্ষেত্রে তথা বলিউডে। 

সম্প্রতি অভিনেত্রী তাঁর কৈশোরের দিনগুলির কিছু মর্মান্তিক অভিজ্ঞতা প্রকাশ করেছেন, যখন তিনি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। একটি সাক্ষাত্কারে, ঈশা একটি ঘটনা সম্পর্কে কথা বলার সময়ে বলেন যে একজন প্রথম সারির অভিনেতা তাঁর সঙ্গে একা দেখা করার জন্য যোগাযোগ করেছিলেন। তবে তিনি কারও নাম প্রকাশ করেননি।

আরও পড়ুন- Sandhya Roy: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যা রায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

১৮ বছর বয়সে কাস্টিং কাউচের শিকার হন ঈশা, যখন তিনি ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন। এই ঘটনার কথা বলতে গিয়ে তিনি বলেন, একজন অভিনেতা আমাকে আমার ড্রাইভার বা অন্য কাউকে ছাড়াই একা তার সাথে দেখা করতে বলেছিলেন, কারণ গুজব ছিল যে তিনি অন্যান্য অভিনেত্রীদের সাথে জড়িত ছিলেন। তিনি বলেন, 'আমাকে নিয়ে ইতোমধ্যেই বিতর্ক রয়েছে এবং কর্মীরা গুজব ছড়াচ্ছেন।' কিন্তু আমি তাকে প্রত্যাখ্যান করেছিলাম এবং তাকে বলেছিলাম যে আমি একা আসতে পারব না। তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এ-লিস্ট অভিনেতা ছিলেন। সেই সময় আমার বয়স প্রায় ২২-২৩ বছর হবে।

ঈশা আরও বলেন যে তাদের মধ্যে অনেকেই তাকে স্পর্শ করেছিল এবং অপ্রীতিকর উপায়ে নায়করা তার সাথে বন্ধুত্ব করতে বলেছিল। আমার বয়স যখন ১৮ বছর, তখন একজন ম্যানেজার এবং একজন অভিনেতা কাস্টিং কাউচের জন্য আমার কাছে এসেছিলেন। তারা আমাকে বলেছিল যে কাজ পেতে হলে আপনাকে অভিনেতাদের সাথে 'বন্ধুত্বপূর্ণ' হতে হবে। আমি খুবই বন্ধুত্বপূর্ণ, কিন্তু 'বন্ধুত্বপূর্ণ' বলতে কী বোঝায়? আমি এতটাই বন্ধুত্বপূর্ণ যে একতা কাপুর একবার আমাকে অ্যাটিটিউড রাখতে বলেছিলেন'।

আরও পড়ুন- Swastika Mukherjee | Silajit : শিলাজিতের 'ঝিন্টি' তবে স্বস্তিকা! X=প্রেম ধরে নিয়ে কষব?

তিনি বলেন,'২০০০ সালের মাঝামাঝি সময়ে একজন বিখ্যাত প্রযোজক আমায় বলেন যে, আমার হিরোর গুডবুকে থাকা জরুরি। আমি বুঝিনি যে তিনি কি বলতে চান। তাঁর কথা মতো আমি ঐ হিরোকে ফোন করি। সে আমায় একা দেখা করতে বলে, এমনকি আমার স্টাফেরাও যেন সঙ্গে না যায়। সেসময় সেই হিরোর বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে প্রতারণা করার অভিযোগ ছিল। এই প্রস্তাব পাওয়ার পরই আমি প্রযোজককে ফোন করে বলি, আমি নিজের ট্যালেন্ট আর লুকের জন্য ছবিতে চান্স পাই, এগুলো কি যথেষ্ট নয়! এরপরই ঐ ছবি থেকে আমি বাদ পড়ি।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.