বনশালির 'ইনশাল্লাহ'য় সলমনের জায়গায় রণবীর?

কেন্দ্রীয় ভূমিকায় সলমনের বদলে অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন বনশালি।

Updated By: Sep 6, 2019, 01:12 PM IST
বনশালির 'ইনশাল্লাহ'য় সলমনের জায়গায় রণবীর?

নিজস্ব প্রতিবেদন: সঞ্জয়লীলা বনশালির সঙ্গে মত বিরোধের জেরে 'ইনশাল্লাহ'র শ্যুটিং থেকে সরে দাঁড়িয়েছেন সলমন খান। আর ঠিক এর পরপরই বনশালির 'ইনশাল্লাহ' নিয়ে নানান খবর ঘোরাফেরা করছে বি-টাউনে। শোনা যাচ্ছে 'ইনশাল্লাহ'তে কেন্দ্রীয় ভূমিকায় সলমনের বদলে অন্য অভিনেতাকে নেওয়ার কথা ভাবছেন বনশালি।

এদিকে বনশালির 'ইনশাল্লাহ'র জন্য ইতিমধ্যেই স্টুডিওতে বহু টাকা খরচ করে সেট বানিয়ে ফেলা হয়েছে। তাই শ্যুটিং পিছিয়ে গেলেও চিত্রনাট্যে কিছু পরিবর্তন করে ছবির কাজ শুরু করতে ইচ্ছুক বনশালি। তবে ছবি থেকে সলমন সরে দাঁড়ানোয় এই ছবিতে আলিয়ার বিপরীতে অন্য অভিনেতাকে নিয়েই পরিচালক কাজ শুরু করতে চাইছেন বলে খবর। এই তালিকায় শোনা যাচ্ছে আলিয়ার প্রেমিক রণবীর কাপুরের নাম। সূত্রের খবর বনশালির এই ছবিতে সলমনের জায়গা নিতে পারেন রণবীর। তবে এবিষয়ে এখনো নির্মাতাদের তরফে কিছু ভাবা হয়নি। তবে শোনা যাচ্ছে। প্রথমে 'ইনশাল্লাহ'তে রণবীরকে ক্যামিও হিসাবেই ভেবেছিলেন বনশালি। তবে সলমন সরে যাওয়ায় তাঁকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করানোর কথাই ভাবা হচ্ছে বলে খবর।  অন্যদিকে রণবীর ছাড়াও এই ছবিতে সলমনের জায়গায় শাহরুখকে নেওয়া হতে পারে বলেও একটি খবর শোনা যাচ্ছে। 

আরও পড়ুন-'মোস্ট ইনস্পায়ারিং এশিয়ান ওম্যান', একমাত্র ভারতীয় হিসাবে মনোনীত আলিয়া

তবে সলমনের সঙ্গে ঠিক নিয়ে বনশালির মত পার্থক্য তৈরি হয়ে সেবিষয়টি এখনও স্পষ্ট নয়। একটি সূত্র বলছে, ছবির ট্রাজিক এন্ডিংয়ের বিষয়টি পছন্দ হয়নি সল্লুর। তাই তিনি সেটা পরিবর্তন করতে বলেছিলেন পরিচালককে। তবে খুঁত খুঁতে বনশালি এবিষয়ে এক্কেবারেই সলমনের মত মেনে নেন নি। অন্যদিকে এও শোনা যাচ্ছে। ছবিতে সলমন জোর করে ডেইজি শাহ এবং ওয়ালুসচা দে সৌসা-র নাম প্রস্তাব করেছিলেন বনশালিকে। আলিয়ার সঙ্গেই যাতে এই দুই অভিনেত্রীকে রাখা হয় সেটা চেয়েছিলেন সলমন। তবে বনশালি সলমনের এই দাবি মানেননি বলে খবর। আর তাতেই বনশালি ও সলমনের মধ্যে দূরত্ব তৈরি হয়।  'ইনশাল্লাহ' থেকে সরে দাঁড়ান সলমন। 

আরও পড়ুন-কেনিয়ার মাসাইমারা অভয়ারণ্যে 'জঙ্গল সাফারি'র মুহূর্তে রণবীর-আলিয়া

জানা যাচ্চে বনশালি 'ইনশাল্লাহ' একটি প্রেমের গল্প, যেখানে ভারতীয় সংস্কৃতি সম্পৃক্ত হয়ে থাকবে। 

.