Raima Sen: 'দ্য কেরালা স্টোরিজ'-এর পরিচালকের সঙ্গে কাজ করছেন রাইমা?

নির্মাতাদের কাছ থেকে 'কলঙ্ক' সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তথ্য পাওয়া যায়নি কেবলমাত্র সিরিজের পোস্টার প্রকাশ করা হয়েছে। বলা হচ্ছে, রাইমাকে এই সিরিজের জন্য বিশেষভাবে অ্যাপ্রোচ করা হয়েছিল। সূত্রের খবর, তিনি এই প্রস্তাবে রাজিও হয়েছেন।

Updated By: Nov 20, 2023, 05:52 PM IST
Raima Sen: 'দ্য কেরালা স্টোরিজ'-এর পরিচালকের সঙ্গে কাজ করছেন রাইমা?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুব কম বাংলা ছবিতেই দেখা যায় রাইমা সেনকে। বেছে বেছে চরিত্র করতেই পছন্দ করেন তিনি। তবে, তাঁকে সমালোচকদের দ্বারা প্রশংসিত বেশ কয়েকটি বাছাই করা হিন্দি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি, বাংলায় তাঁর কিছু কাজ নেই গুঞ্জন শোনা যাচ্ছে। টলিউডে দেখা যেতে পারে তাড়াতাড়িই তবে কোন ছবিতে? তা অবশ্য এখনও ধোঁয়াশা। 

আরও পড়ুন, Amitabh Bachchan | World Cup 2023: ভারত বিশ্বকাপ হারল 'অপয়া' অমিতাভ বচ্চন ম্যাচ দেখেছেন বলে?

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাইমার ছবি 'দ্য ভ্যাক্সিন ওয়ার'। সমালোচকদের প্রশংসা অর্জন করা ছবিটিতে রাইমাকে দেখা গিয়েছিল সাংবাদিকের ভূমিকায়। অন্যদিকে, 'দ্য কেরালা স্টোরিজ'-এর পরিচালক সুদীপ্ত সেনের সঙ্গে রাইমা তাঁর নতুন ছবি 'বস্তার'-এ কাজ করতে পারেন বলে গুঞ্জন রয়েছে। তবে এ বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলেননি অভিনেত্রী। 

এর আগে 'হ্যালো' ফ্র্যাঞ্চাইজির মতো বেশ কয়েকটি বাংলা ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাইমা। সূত্রের খবর, সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজের জন্য তাঁকে প্রস্তাব দেওয়া হয়েছে। 'কলঙ্ক' নামে সাহানা দত্তের এই প্রজেক্টটির প্রযোজনায় বাংলার অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম। মজার বিষয় হল, প্ল্যাটফর্মটি সম্প্রতি তাদের সপ্তম সিজনের জন্য একাধিক আসন্ন ওয়েব সিরিজ ঘোষণা করেছে, যার মধ্যে বেশ কয়েকটি সাহানার, যার মধ্যে রয়েছে 'ইন্দু', 'গভীর জলের মাছ' এবং 'গোরা'র নতুন সিজন।

যদিও নির্মাতাদের কাছ থেকে 'কলঙ্ক' সম্পর্কে কোনও আনুষ্ঠানিক তথ্য পাওয়া যায়নি কেবলমাত্র সিরিজের পোস্টার প্রকাশ করা হয়েছে। বলা হচ্ছে, রাইমাকে এই সিরিজের জন্য বিশেষভাবে অ্যাপ্রোচ করা হয়েছিল। সূত্রের খবর, তিনি এই প্রস্তাবে রাজিও হয়েছেন। সাহানার বিষয়বস্তু প্রায়ই নারীর স্বাধীনতাকে ঘিরে আবর্তিত হয়, এই সিরিজেও তেমনই কিছু পেতে চলেছে কিনা দর্শক তা এখনই বলা যাচ্ছে না। দুর্গাপুজোর পরেই শুরু হতে চলেছে শ্যুটিং। 

এদিকে সম্প্রতি প্রতিম দাস গুপ্তের পরিচালনায় তাঁর পরবর্তী বাংলা ছবি 'চালচিত্র'-র শ্যুটিং শেষ করেছেন রাইমা। এই থ্রিলারটিতে আরও অভিনয় করেছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী, অনির্বাণ চক্রবর্তী, স্বস্তিকা দত্ত প্রমুখ অভিনেতারা। 

আরও পড়ুন, Aindrila Sharma First Death Anniversary: ১ বছর পার! এই মার্চেই বিয়ে হওয়ার কথা ছিল সব্যসাচী- ঐন্দ্রিলার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.