ভাট-ক্যাম্পে জায়গা পাকা পাওলির?

বিতর্কিত `হেট স্টোরি`-র সাফল্যের রেশ কাটতে না কাটতেই `ভট ক্যাম্প`-এ ফের পাওলি। গুঞ্জন, বিক্রম ভটের পরের ছবিতে সই করেছেন তিনি। তবে এবার লাস্যময়ী সাংবাদিকের প্রতিহিংসার রোষে দেহোপজীবিনীর হয়ে ওঠার গল্প নয়। দুরন্ত গিতিতে ছুটে চলা `আর্বানাইট` জীবনের নতুন `ট্রেন্ড`, `পার্টনার` বদল।

Updated By: May 10, 2012, 01:36 PM IST

বিতর্কিত `হেট স্টোরি`-র সাফল্যের রেশ কাটতে না কাটতেই `ভাট ক্যাম্প`-এ ফের পাওলি। গুঞ্জন, বিক্রম ভাটের পরের ছবিতে সই করেছেন তিনি। তবে এবার লাস্যময়ী সাংবাদিকের প্রতিহিংসার রোষে দেহোপজীবিনীর হয়ে ওঠার গল্প নয়। দুরন্ত গতিতে ছুটে চলা `আর্বানাইট` জীবনের নতুন `ট্রেন্ড`, `পার্টনার` বদল।
গত সপ্তাহের আচমকা হিট `হেট স্টোরি` ১১ কোটি টাকার ব্যবসা করেছে। ভিকি ডোনারের প্রায় ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে এই ছবি। স্ক্রিপ্টের দাবিতে ১০ কেজি ওজন কমিয়েছিলেন পাওলি ছবির জন্য। এক ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি অবশ্য স্বীকার করেছেন `পার্টনার সোয়াপিং` নিয়ে তাঁর জ্ঞান সীমিত। তবে এই ঘটনা যে এখন শহুরে জীবনে বাস্তব সে বিষয় ওয়াকিবহাল তিনি।
ভট ফ্যাক্টরির তকমা পড়ে যেতে পারার সম্ভবনা কে একেবারেই পাত্তা না দিয়ে পাওলির দাবি, তিনি `ফিল্ম্যাহোলিক`। ফলে একঘেয়েমির টোপে পরবেন না কোনওদিন।
এই সপ্তাহেই মুক্তি পাচ্ছে `এলার চার অধ্যায়`। এই পিরিয়ড ছবিতে একেবারে অন্য স্বাদে দেখা যাবে তাঁকে।

.