'বেবি বাম্প' নিয়েই 'ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৮'র শোয়ে হাজির নেহা!

গত মাসেই সকলকে অবাক করে অঙ্গদ বেদির সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন নেহা ধুপিয়া।  তবে নেহা-অঙ্গদের বিয়ের থেকেও বেশি আলোচনায় এসেছে নেহার মা হওয়ার সম্ভাবনা। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে নেহা নাকি মা হতে চলেছেন। আর সেকারণেই তিনি তড়িঘড়ি নাকি বিয়েটা সেরে ফেলেছেন। যদিও নিজের মা হওয়ার বিষয়ে নেহা বা অঙ্গদ কেউ-ই মুখ খোলেননি। 

Updated By: Jun 16, 2018, 01:56 PM IST
'বেবি বাম্প' নিয়েই 'ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৮'র শোয়ে হাজির নেহা!

নিজস্ব প্রতিবেদন: গত মাসেই সকলকে অবাক করে অঙ্গদ বেদির সঙ্গে বিয়েটা সেরে ফেলেছেন নেহা ধুপিয়া।  তবে নেহা-অঙ্গদের বিয়ের থেকেও বেশি আলোচনায় এসেছে নেহার মা হওয়ার সম্ভাবনা। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে নেহা নাকি মা হতে চলেছেন। আর সেকারণেই তিনি তড়িঘড়ি নাকি বিয়েটা সেরে ফেলেছেন। যদিও নিজের মা হওয়ার বিষয়ে নেহা বা অঙ্গদ কেউ-ই মুখ খোলেননি। 

তবে আজকাল নেহাকে প্রায় সবসময়ই ঢিলেঢালা পোশাকেই দেখা যাচ্ছে। সকলেই মনে করছেন নেহা মা হতে চলেছেন সেকারণেই এধরনের পোশাক পরছেন। শুক্রবার রাতে 'ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৮'-ফ্যাশান শোতেও অঙ্গদ বেদির সঙ্গে হাজির হয়েছিলেন নেহা। নেহার পরনে ছিল সাদা- কালো একটি পোশাক। যে পোশাকে ক্যামেরায় নেহার 'বেবি বাম্প' স্পষ্ট ধরা পড়েছে। বিশ্বাস না হলে নিজেই দেখে নিন...

আরও পড়ুন- এই কারণেই এবছর 'ইদ'-এর সেলিব্রেশন করছেন না শাহরুখ!

তবে সম্প্রতি অঙ্গদ বেদিকে এবিষয়ে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট করে কিছু বলতে চাননি। অঙ্গদ বলেন, ''যখন এটা হবে, তখন আমরা নিশ্চয় জানাব। আপাতত আমরা একটা বাড়ি কেনার কথা ভাবছি। তাই টাকার জন্য এখন আমাদের আরও বেশি করে কাজ করতে হবে, এবং একটা সম্পূর্ণ পরিবার চালানোর জন্যও টাকার প্রয়োজন। ''

এই একই প্রশ্ন নেহা ধুপিয়ার বাবাকে করা হলে তিনিও বিষয়টি এড়িয়ে যান। বলেন, না না এমনটা কিছুই ঘটেনি। ওরা হঠাৎ করে বিয়ে করার জন্যই এধরনের গুজব রটেছে।

আরও পড়ুন-স্কুলের হস্টেলে সহপাঠিনীর সঙ্গে ধরা পড়েছিলেন সঞ্জয়, তারপর?

.