Madhubani Goswami : ফের মা হচ্ছেন? অভিনেত্রী মধুবনীর পোস্ট ঘিরে জল্পনা

মঙ্গলবার অভিনেত্রীর পোস্ট দেখে মধুবনীর নতুন করে অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তৈরি হয়েছে। কেউ লিখেছেন, 'এবার তোমাদের একটা মিষ্টি মেয়ে হোক l সাবধানে থেকো'। আবার কারোর প্রশ্ন 'আবার?', কেউ লিখেছেন 'একের পর এক', কেউ জিগ্গেস করেছেন, 'মধুবনী দি আবারও গুড নিউজ আছে নাকি?' কেউ লিখেছেন, 'আগের বাচ্চাটা তো অনেকটাই ছোট।' কেউ আবার শুভেচ্ছা জানিয়েই খান্ত হয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 2, 2022, 03:47 PM IST
Madhubani Goswami : ফের মা হচ্ছেন? অভিনেত্রী মধুবনীর পোস্ট ঘিরে জল্পনা

Madhubani Goswami, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরই এপ্রিলে তাঁর কোল আলো করে এসেছিল প্রথম সন্তান। স্বামী রাজার সঙ্গে মিলে মধুবনী ছেলের নাম রেখেছিলেন 'কেশব'। অভিনেত্রীর ছেলের বয়স এখন মাত্র ১৭ মাস। আপাতত ছেলেকে নিয়ে সুন্দর সময় কাটছে মধুবনীর। আপাতত অভিনয় থেকেও দূরেই রয়েছেন তিনি। তারই মাঝে মঙ্গলবার অভিনেত্রীর পোস্ট দেখে মধুবনীর নতুন করে অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তৈরি হয়েছে। 

মঙ্গলবার মধুবনী একটি বেবি বাম্পের ছবি পোস্ট করেন। যেখানে বাড়ির ছাদে বেবি বাম্পে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মধুবনীকে। পিছনে হাঁটু গেড়়ে বসে থাকতে দেখা যাচ্ছে তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামীকেও। আর তাঁর এই পোস্ট দেখেই নেট পাড়ার প্রশ্ন তাহলে কি আবারও মা হতে চলেছেন মধুবনী? তাঁর পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, 'এবার তোমাদের একটা মিষ্টি মেয়ে হোক l সাবধানে থেকো'। আবার কারোর প্রশ্ন 'আবার?', কেউ লিখেছেন 'একের পর এক', কেউ জিগ্গেস করেছেন, 'মধুবনী দি আবারও গুড নিউজ আছে নাকি?' কেউ লিখেছেন, 'আগের বাচ্চাটা তো অনেকটাই ছোট।' কেউ আবার শুভেচ্ছা জানিয়েই খান্ত হয়েছেন।

আরও পড়ুন-জাঁকজমকে 'না', হোটেলের ঘরে এভাবেই জন্মদিন পালন করবেন শাহরুখ...

আরও পড়ুন-তিন বছর কোনও খবর নেই, অবশেষে এলেন 'পাঠান' শাহরুখ...

তবে নাহ, মধুবনী দ্বিতীয়বার মা হচ্ছেন না। এটা তাঁর প্রথম অন্তঃসত্ত্বাকালীন সময়েরই ছবি বলে জানা যাচ্ছে। নিজের বিউটি পার্লারের প্রচারে ছবিটি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ২০২০-তেই মধুবনী 'হেয়ার অ্যান্ড বিউটি স্যালোঁ' খুলেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত 'ভালোবাসা ডট কম' ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে পা রেখেছিল মধুবনী-রাজা জুটি। এই ধারাবাহিকটির মাধ্যমে একসময় ওম-তোড়া জুটি এত জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা রাজা-মধুবনীকে এই নামেই চিনতেন। ২০১৬ সালের ৯ ডিসেম্বর ওম-তোড়ার প্রেম বাস্তবেও পরিণতি পায়। বিয়ে করেন রাজা-মধুবনী। ২০২১-র ১০ এপ্রিল তাঁদের জীবনে আসে প্রথম সন্তান কেশব। 'ভালোবাসা ডট কম'-এর পরবর্তী সময়ে জি বাংলার 'ছদ্মবেশী' ধারাবাহিকেও দেখা গিয়েছে রাজা-মধুবনী জুটিকে। জি বাংলার নেতাজি ধারাবাহিকেও অভিনয় করেছেন মধুবনী। তবে আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। ছেলে কেশবকে নিয়েই সময় কাটাতে চান, তার বেড়ে ওঠা কোনওভাবেই মিস করতে চান না বলে জানিয়েছিলেন অভিনেত্রী। এদিকে রাজা গোস্বামীকে 'খড়কুটো' ধারাবাহিকে দেখা গিয়েছে, এই মুহূর্তে 'ধুলোকণা'তে অভিনয় করছেন। তবে মধুবনী এই মুহূর্তে অভিনয় না করলেও নিয়মিত ভ্লগিং করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.