Hansika Motwani: সিনেমার মতো! আইফেল টাওয়ারের সামনে হংসিকাকে বিবাহ প্রস্তাব প্রেমিকের

Hansika Motwani: প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই হংসিকাকে প্রপোজ করেছেন তাঁর বয়ফ্রেন্ড সোহেল খাটুরিয়া। শোনা যাচ্ছে আগামী ৪ ডিসেম্বরে রাজস্থানের এক রিসোর্টে বিয়ে করতে চলেছেন তাঁরা। 

Updated By: Nov 2, 2022, 02:39 PM IST
Hansika Motwani: সিনেমার মতো! আইফেল টাওয়ারের সামনে হংসিকাকে বিবাহ প্রস্তাব প্রেমিকের

Hansika Motwani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কোই মিল গয়া ছবিতে হৃতিকের ছোট্ট বন্ধুদের মধ্যে এই মেয়েটিকে মনে ধরেছিল দর্শকের। পরবর্তীকালে ছোটপর্দাতে শাকালাকা বুম বুম ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি, এমনকী হিমেশ রেশামিয়ার সঙ্গে আপ কা সুরুরের মুখও ছিলেন, তিনি হলেন মিষ্টি হাসির মালকিন হংসিকা মোতওয়ানি। সেদিনের ছোট্ট মেয়েটি এখন লেডি। বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে তিনি নজর কেড়েছেন। তবে এই মুহুর্তে যে কারণে তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে, তা হল তাঁর বিয়ে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নায়িকা। বুধবার সোশ্যাল মিডিয়ায় প্রেমিক সোহেল খাটুরিয়ার ছবি শেয়ার করে নিজেই সেই কথায় সিলমোহর দিলেন হংসিকা।

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: সময় বদলে যায়, ‘কিং’ বদলায় না...

হংসিকার ছবিতেই ধরা পড়ল যে, প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই হংসিকাকে প্রপোজ করেছেন তাঁর বয়ফ্রেন্ড সোহেল খাটুরিয়া। শোনা যাচ্ছে আগামী ৪ ডিসেম্বরে রাজস্থানের এক রিসোর্টে বিয়ে করতে চলেছেন তাঁরা। তবে হংসিকাকে ফিল্মি কায়দাতে প্যারিসে বিয়ের জন্য প্রপোজ করেন সোহেল। ভালোবাসার শহরকেই তাঁরা বেছে নিয়েছেন প্রেম নিবেদনের জন্য। আইফেল টাওয়ারকে ব্যাক গ্রাউন্ডে রেখে লাল গোলাপ দিয়ে লিখেছেন, ‘ম্যারি মি’। মোম ও গোলাপের পাপড়ি দিয়ে লাভ সাইন এঁকে তাঁর মধ্যেই ফ্রেমবন্দি হয়েছেন দুই লাভ বার্ডস। এক হাঁটু মুড়ে হংসিকার সামনে বসেই তাঁকে বিবাহ প্রস্তাব দেন। হাসিমুখে সেই প্রস্তাব স্বীকার করেন হংসিকা। তাঁদের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে দুজনে একে অপরের সঙ্গে কতটা খুশি। এদিন হংসিকার পরনে ছিল সাদা ও সোনালি রঙের মিডি ফ্রক অন্যদিকে সোহেল পরেছিলেন একেবারে ফর্ম্যাল কালো ব্লেজার ও সঙ্গে সাদা শার্ট। ছবি পোস্ট করে হংসিকা লিখেছেন, ‘এখন ও সারাজীবন’। সোশ্যাল মিডিয়ায় হংসিকাকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, এষা গুপ্তা সহ আরও অনেক তারকারা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hansika Motwani (@ihansika)

সূত্রের খবর, আগামী ৪ ডিসেম্বর হংসিকা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ের আসর বসবে জয়পুরের মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেসে। সোহেল পেশায় মুম্বইয়ের এক ব্যবসায়ী। ২ ডিসেম্বর থেকেই শুরু হবে প্রি ওয়েডিং অনুষ্ঠান। এই দিন আয়োজন করা হয়েছে সুফি নাইটস। ৩ ডিসেম্বর হবে মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। বিয়ের দিন ভোরে অর্থাৎ ৪ ডিসেম্বর হবে তাঁদের হলদি। হলদির পরেই হবে বিয়ে। রাতে আয়োজন করা হবে পার্টির, সেই পার্টির থিম হতে চলেছে ক্যাসিনো। যদিও এখনও বিয়ের তারিখ অফিসিয়ালি ঘোষণা করেননি হংসিকা মোতওয়ানি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.