ইনফারনো ছবিতে ইরফান খান, সঙ্গে টম হ্যাঙ্কস

আবারও হলিউড ছবিতে কাজ করতে চলেছেন ইরফান খান। এবার টম হ্যাঙ্কস, ফেলিসিটি জোনসের সঙ্গে এক পর্দায় থাকছেন ইরফান। থ্রিলার ছবি ইনফারনোতে দেখা যাবে ৩ জনকে একসঙ্গে।

Updated By: Feb 18, 2015, 08:52 PM IST
ইনফারনো ছবিতে ইরফান খান, সঙ্গে টম হ্যাঙ্কস

ওয়েব ডেস্ক: আবারও হলিউড ছবিতে কাজ করতে চলেছেন ইরফান খান। এবার টম হ্যাঙ্কস, ফেলিসিটি জোনসের সঙ্গে এক পর্দায় থাকছেন ইরফান। থ্রিলার ছবি ইনফারনোতে দেখা যাবে ৩ জনকে একসঙ্গে।

২০০৬ সালে দ্য ভিঞ্চি কোড দিয়ে লঞ্চ করা ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ইনফারনো। ২০০৯ সালে মুক্তি পায় এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি এঞ্জেলস অ্যান্ড ডেমনস। ইনফারনো ছবিতে রয়েছেন ফরাসি অভিনেতা ওমর সাইও। ড্যান ব্রাউনের উপন্যাস দিয়েই পরিচালনায় ফিরছেন রন হওয়ার্ড। মুখ্য চরিত্র রবার্ট ল্যাঙডনের ভূমিকায় রয়েছেন টম হ্যাঙ্কস। গল্পে ম্যানহান্টের শিকার হয়ে ভেনিসের হাসপাতালে আসবেন ল্যাঙডন। সেখান থেকে সিয়েনা, একজন নার্স ও নিজের সিমবায়োলজির সাহায্যে পালানোর চেষ্টা করবেন ল্যাঙডন।

ছবিতে শ্যাডোই গ্রুপের প্রধান প্রোভোস্টের ভূমিকায় থাকছেন ইরফান। রোগ প্রতিরোধ দলের নেতার ভূমিকায় থাকছেন সাই। আ মাইটি হার্ট, স্লামডগ মিলিওনেয়ার, দ্য আমেজিং স্পাইডার-ম্যান ও লাইফ অফ পাইয়ের পর ইরফান এখন হলিউডে পরিচিত নাম। এছাড়াও আগামী ১২ জুন মুক্তি পেতে চলেছে সায়েন্স ফিকশন ছবি জুরাসিক ওয়ার্ল্ড। ১৪ অক্টোবর ২০১৬ মুক্তি পাবে ইনফারনো।

 

.